ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ইউপি নির্বাচন ভোট গ্রহণের আগের দিনেও সহিংসতা : আহত ২৯

প্রকাশের সময় : ৭ মে, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : চতুর্থ দফায় ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ আজ। কেন্দ্রসমূহে ইতোমধ্যেই পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম। তবে নির্বাচনের আগের দিন গতকালও দেশের বিভিন্ন স্থানে সহিংসতা অব্যাহত ছিল। পাবনায় এক স্বতন্ত্র প্রার্থী ও সমর্থকদের ওপর সন্ত্রাসী হামলায় ২০ জন আহত হয়েছে। এ সময় ৮টি মোটরসাইকেলও ভাঙচুর করা হয়। ঝিনাইদহে বিদ্রোহী প্রার্থীর কর্মী-সমর্থকদের হামলায় আ’লীগের ৭ কর্মী আহত হয়েছে। ঝিনাইদহে যুবলীগ নেতাসহ ২ জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। নাটোরে সরকারি দলের নেতা-কর্মীদের হামলায় নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি’র এক চেয়ারম্যান প্রার্থী।
পাবনায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হমলা, আহত ২০
পাবনা জেলা সংবাদদাতা : পাবনার আটঘরিয়া উপজেলার আতাইকুলা থানাধীন লক্ষীপুর ইউনিয়নে নির্বাচনের প্রচরণার শেষ সময়ে এক চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এই হমলায় ওই প্রার্থীসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।
এ সময় ৮টি মোটর সাইকেল ভাঙচুর করা হয় বলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নকিবুল্লাহ খোকন অভিযোগ করেছেন। আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে এই হামলার ঘটনা ঘটে। অন্ধকারের মধ্যে কে বা কারা এই হামলা করেছে তা নিশ্চিত হওয়া যায়নি। উল্লেখ্য, আজ৭মে পাবনার আটঘরিয়া উপজেলা ও সুজানগর উপজেলার ১০টি ইউনিয়নে ইউপি ও মেম্বার পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন