ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

জাতীয় সংবাদ

পুলিশ অনেক ভাল কাজ করছে স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আপনারা (পুলিশ) অনেক ভালো কাজ করছেন। বিএনপির ডাকে টানা ৯১ দিন অবরোধকালে ধৈর্যের সঙ্গে ধ্বংসাত্মক কর্মকা- মোকাবিলা করা গেছে আপনাদেরই জন্য। এটা প্রশংসার। আপনাদের কর্মকা-ের জন্য দেশ ও জাতি শ্রদ্ধাভরে মনে রাখবে। গতকাল (মঙ্গলবার) পুলিশ সপ্তাহ উপলক্ষে রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে তিনি এ কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, পুলিশ সপ্তাহ উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পুলিশ ভালো কাজ করছে। মন্ত্রী হিসেবে এটা আমার গর্ব। প্রধানমন্ত্রীর এ মন্তব্যে আমি গর্বিত। এর আগে সারাদেশের বিভিন্ন পুলিশ ইউনিটের সমন্বয়ে গঠিত ১৩টি কন্টিনজেন্টের নয়নাভিরাম প্যারেড পরিদর্শন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।
পুলিশ সপ্তাহ উপলক্ষে ২০১৫ সালে অসীম সাহসিকতা, বীরত্বপূর্ণ কাজ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য ১০২ পুলিশ সদস্যকে পদক প্রদান করা হয়েছে। এ ধারা আগামীতেও অব্যাহত রাখার নির্দেশ দেন মন্ত্রী। এবার পুলিশ সপ্তাহের প্যারেডে অধিনায়ক হিসেবে নেতৃত্ব দেন চাঁদপুর জেলার পুলিশ সুপার শামসুন্নাহার। তার নেতৃত্বে পরিচালিত প্যারেডে অংশ নিয়েছেন সহস্রাধিক পুলিশ সদস্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন