বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। এর মধ্যে শনির আখড়ায় ট্রাকের চাপায় হারুন অর রশিদ (৪২) ও বাশার (৩২), পল্টনে বাসের চাপায় সৈয়দ আবু মোহাম্মদ হাসান (৭০), মিরপুরের কালশিতে মাইক্রোবাসের ধাক্কায় রিপন শেখ (৩৮) ও চিড়িয়াখানা রোডে ট্রাক চাপায় শাহিন (২২)। গতকাল পৃথক সময়ে এ সব ঘটনা ঘটে।
রাজধানীর কদমতলী থানাধীন শনির আখড়া এলাকায় ট্রাকের চাপায় অপর এক ট্রাকের এক শ্রমিকসহ দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- হারুন অর রশিদ (৪২) ও বাশার (৩২)। গতকাল সকাল সাড়ে ৬টার দিকে শনির আখড়ার জিয়া স্মরণী রোডে এ দুর্ঘটনা ঘটে।
ট্রাক চালক হাবিব বলেন, সকালে রায়েরবাগে রাস্তার পাশে তার ট্রাকটি দাঁড়িয়ে ছিল। সেটি থেকে বাশার ইট নামাচ্ছিলেন। এ সময় পেছন থেকে আরেকটি ট্রাক ইট বোঝাই ট্রাকটিকে ধাক্কা দিলে শ্রমিক বাশার ও ইটের মালিক হারুন ইট বোঝাই ট্রাকের নিচে চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই হারুনের মৃত্যু হয়। পরে আহত বাশারকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সকাল ৮টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর ট্রাকসহ ঘাতক চালককে আটক করা হয়েছে।
শাহবাগ থানার এএসআই জামির হোসেন বলেন, পল্টন মোড়ে রাস্তা পারা হওয়ার সময় মালঞ্চ পরিবহনের একটি বাসের চাপায় সৈয়দ আবু মোহাম্মদ হাসান গুরুতর আহত হন। পরে তাকে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রিপনের স্ত্রী লাকি আক্তার বলেন, সকালে কালশী এলাকায় রাস্তা পার হওয়ার সময় মাইক্রোবাসের চাপায় পোশাক শ্রমিক রিপন আহত হন। পরে তাকে ঢামেকে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টার দিকে তার মৃত্যু হয়।
শাহিন গতকাল সকালে চিড়িয়াখানা রোডের বিআইএসএফ লিমিটেড নামে কারখানার ভেতরে ট্রাকের চাপায় কর্তব্যরত আনসার সদস্য শাহিন আহত হয়। পরে তাকে ঢামেকে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালে রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন