শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিপুল ভোটে জয়ী সালমান এফ রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান বিপুল ভোটে জয়ী হয়েছেন। ৩ লাখ ৩ হাজার ৮৫২ ভোট পেয়ে বেসরকারিভাবে তিনি নির্বাচিত হয়েছেন। এই আসনে তার নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন সতন্ত্র প্রার্থী সালমা ইসলাম। তিনি ৩৭ হাজার ৬৬৯ ভোট পেয়েছেন। এর আগে ভোটগ্রহণের শেষ মুহুর্তে নির্বাচনে নানা অনিয়মের অভিযোগ তুলে ভোট বর্জন করেন সালমা ইসলাম।
জয়ের পর প্রতিক্রিয়ায় দোহার ও নওয়াবগঞ্জ বাসীকে ধন্যবাদ জানিয়েছেন সালমান এফ রহমান। একই সঙ্গে এলাকার উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।
সূত্র মতে, স্বাধীনতা পরবর্তী দেশের অর্থনীতিকে এগিয়ে নিতে সালমান এফ রহমানের লড়াই দীর্ঘ দিনের। এতে সাফল্যও পেয়েছেন। তিনি দেশের ওধুধ শিল্পকে পৌঁছে দিয়েছেন বিশ্ব দরবারে। অর্থনীতিকে এগিয়ে নেয়ার লড়াইয়ের পাশাপাশি দোহার-নবাবগঞ্জকে গড়ে তুলতে তিনি দীর্ঘ দিন থেকে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।
সালমান এফ রহমানের প্রচেষ্টায় পদ্মার ভাঙন থেকে দোহার-নবাবগঞ্জকে রক্ষা করার জন্য দোহার রক্ষা বাঁধ নির্মাণে প্রায় ১৬শ’ কোটি টাকা একনেকে পাস হয়। এতে এই অঞ্চলের উন্নয়নে এক নতুন অধ্যায়ের সূচনা হয়। তারই প্রচেষ্টায় কেরানীগঞ্জের জিনজিরা থেকে নবাবগঞ্জ, দোহার হয়ে শ্রীনগর পর্যন্ত ২ লেনের প্রায় ৫শ’ কোটি টাকার রাস্তার কাজ শুরু হয়েছে। দোহার-নবাবগঞ্জের প্রায় প্রতিটি উন্নয়ন কার্যক্রমেই রয়েছে সালমান এফ রহমানের প্রচেষ্টার ছোঁয়া।
সালমান এফ রহমান দেশের ব্যবসায়ীদের সবচেয়ে বড় সংগঠন এফবিসিসিআই, মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ, বাংলাদেশ এসোসিয়েশন অব পাবলিকলি লিস্টেড কোম্পানিজ, বাংলাদেশে ওষুধ শিল্প মালিক সমিতিসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃত্ব দিয়েছেন বিভিন্ন সময়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Mohammed Kowaj Ali khan ৩১ ডিসেম্বর, ২০১৮, ৪:০২ এএম says : 0
অসহায় যার কিচুই নাই বিপুল ভোটে নিরবাচিত।
Total Reply(0)
Abdur Rahim Biswas ৩১ ডিসেম্বর, ২০১৮, ৪:০০ পিএম says : 0
স্যার আপনার কাছে আমার একটা অনুরোধ। আপনারা বেশি লোক এমপি হয়েছেন এখন এমপিরা বেশি টাকা নিয়ে জামায়াতের বিএনপির লোকজন চাকরি দিবে। এই দিকটা বিবেচনা করবেন। ধন্যবাদ
Total Reply(0)
jack ali ৩১ ডিসেম্বর, ২০১৮, ১০:০৪ পিএম says : 0
Ma-ShaAllah---You will be alive fore ever--if not we all sink without boat----
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন