শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইসিরও একদিন বিচার হবে

মিডিয়া সেন্টারে বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নির্বাচন কমিশনকে ফ্রড, প্রতারক আখ্যা দিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন বলেছেন, নির্বাচনের নামে জাতির সাথে প্রতারণা করেছে কমিশন। পুলিশ, প্রশাসন ও ইসি একাকার হয়ে গেছে বলেও অভিযোগ তার।
গতকাল সোমবার বিকেলে নির্বাচন কমিশন ভবনের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের সাথে ব্রিফিংয়ে এসব কথা বলেন মাহবুব উদ্দিন খোকন। তিনি বলেন, বাংলাদেশে মুরগি চুরিরও বিচার হয়, একদিন নির্বাচন কমিশনেরও বিচার হবে।
মাহবুব উদ্দিন খোকন অভিযোগ করেন, নির্বাচনের আগে এক মাসব্যাপী সরকারি দলের লোকজন তান্ডব করেছে। অস্ত্র প্রদর্শন করেছে, গোলাগুলি করেছে। বোমাবাজি করেছে। কয়েকবার আবেদন জানিয়ে গিয়েছিলাম অস্ত্র উদ্ধারের জন্য। নির্বাচনের আগের দিন রাতে ডিসি টেলিফোন ধরেননি। আমার নির্বাচনি আসনের প্রত্যেকটি কেন্দ্রে রাত ৮টা থেকে বোমাবাজি করেছে। সাধারণ মানুষ ভোটকেন্দ্রে আসতে পারেননি। ব্যালট পেপারে সিল মেরে বাক্স ভরা হয়েছে। ১২৯টি ভোটকেন্দ্রে এজেন্টদের ঢুকতে দেওয়া হয়নি। দুই-একটি জায়গায় প্রথমে ঢুকতে দিলেও পরবর্তীতে এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। ১৫০ জন এজেন্ট ও নারী ভোটারসহ অনেকে আহত হয়েছেন
মাহবুব উদ্দিন খোকন আরও অভিযোগ করে বলেন, নির্বাচন কমিশন সরকারের সঙ্গে আঁতাত করে ভোটারদের প্রতারণা করেছে। জাতির সঙ্গে প্রতারণা করেছে। নির্বাচন কমিশন সংবিধান লঙ্ঘন করেছে। নির্বাচন কমিশনের সংবিধান লঙ্ঘন করার জন্য বিচার দাবি করছি। তারা গড়ে আমাদের বিরোধী দলকে ভোট দিয়েছে ১৫ হাজার। ২০ থেকে ২৫টা আসনে আরেকটু বেশি ভোট দিয়েছে। এ নির্বাচনে নির্বাচন কমিশন, সরকার, আদালত এক হয়ে ভোটারদের সঙ্গে প্রতারণা করেছে। জাতি দেখবে এই নির্বাচন কমিশনের বিচার হয় কিনা। জাতি বিচারের জন্য অপেক্ষায় থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন