ঢাকা, রোববার ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ রমজান ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

জাতীয় পার্টি সরকারে না বিরোধী দলে থাকবে সিদ্ধান্ত আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৯, ৩:২২ পিএম

জাতীয় পার্টি সরকারে থাকবে নাকি বিরোধী দলে তা দলটির যৌথসভায় সিদ্ধান্ত নেয়া হবে। দলটির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, এ ব্যাপারে সিদ্ধান্ত নিতে আজ বুধবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে যৌথসভা অনুষ্ঠিত হবে।

আজ মঙ্গলবার বনানীতে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। মসিউর রহমান রাঙ্গা আরও বলেন, নির্বাচনের ফলাফলে আমরা সন্তুষ্ট নই।

জাতীয় পার্টির আরও বেশি আসনে জয়ী হওয়ার কথা ছিল। তিনি বলেন, জাতীয় পার্টি এখন দ্বিতীয় বৃহত্তম ও শক্তিশালী দল। আগামী দিনে জাতীয় পার্টিকে একটি গণতান্ত্রিক দল হিসেবে প্রতিষ্ঠিত করতে আমরা কাজ করব।

এখন তাদের প্রধান কাজ হবে দলকে আরও সংগঠিত করা। তিনি বলেন, নবনির্বাচিত সংসদ সদস্য এবং প্রেসিডিয়াম সদস্যদের নিয়ে বুধবার যৌথসভা অনুষ্ঠিত হবে। জাতীয় পার্টি সরকারে থাকবে নাকি বিরোধী দলে এ সভায় সেই সিদ্ধান্ত নেয়া হবে। তিনি বলেন, মহাজোটের সঙ্গেও এ বিষয়ে আলোচনা করা হবে।

মঙ্গলবার অনুষ্ঠিত আলোচনা সভায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মাসুদা এম রশীদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান রওশন আরা মান্নান, আলমগীর সিকদার লোটন, বাহাউদ্দিন বাবুল, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, জহিরুল ইসলাম রুবেল, সাংগঠনিক সম্পাদক ফখরুল আহসান শাহজাদা প্রমুখ বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
রুবেল ২ জানুয়ারি, ২০১৯, ৫:৩৩ পিএম says : 0
জাতীয় পার্টিতে যাঁরা আছে তারা কি মহিলা না পুরুষ একটু ভেবে বলেন পার্টি নেতারা ❓
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন