শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘রাতেই ব্যালট বাক্স ভর্তি করা হয়’

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কারচুপি হয়েছে অভিযোগ করে মুখে কালো কাপড় বেঁধে রাজপথে দাঁড়িয়েছিলেন বামপন্থী বিভিন্ন সংগঠনের চার প্রার্থী। এ সময় তাদের সঙ্গে বাংলাদেশের কমিউনিস্ট পার্টিসহ বিভিন্ন বামদলের নেতাকর্মীরাও যোগ দেন। গতকাল (বৃহস্পতিবার) নগরীর জামালখানে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে এ অবস্থান কর্মসূচি পালন করেন তারা। কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ‘বাম গণতান্ত্রিক জোট’ এই কর্মসূচি পালন করেছে।

এ সময় বাংলাদেশের কমিউনিস্ট পার্টি চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক অশোক সাহা বলেন, বাংলাদেশে নির্বাচনের নামে যা হয়েছে, সেটা জনগণের সঙ্গে প্রতারণা এবং প্রহসন বলে মনে করি। ভোটের আগের রাতে ব্যালট বাক্স ভর্তি করে রাখা হয়েছে। বিভিন্ন স্থানে জোর করে কেন্দ্র দখল ও ভয়ভীতি প্রদর্শন করা হয়েছে।

নির্বাচনের ফলাফল ও অবস্থা দেখেই বোঝা যাচ্ছে দলীয় সরকারের অধীনে কোন নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। অবিলম্বে জাতীয় সংসদ নির্বাচন বাতিল করে নতুন নির্বাচন দিতে হবে। জোট- মহাজোটের বাইরে এসে বাম বিকল্প শক্তি গড়ে তোলার আহবান জানিয়েছেন অশোক সাহা। অবস্থান কর্মসূচিতে বাম গণতান্ত্রিক জোটের প্রার্থীদের মধ্যে চট্টগ্রাম-১৪ আসনের প্রার্থী আব্দুল নবী, চট্টগ্রাম-৯ আসনের প্রার্থী মৃণাল চৌধুরী, চট্টগ্রাম-৮ আসনের প্রার্থী সেহাব উদ্দিন সাইফু এবং চট্টগ্রাম-১১ আসনের প্রার্থী অপু দাশ গুপ্ত উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Mohammed Kowaj Ali khan ৪ জানুয়ারি, ২০১৯, ১:০৩ এএম says : 0
আপনাদেরকে অন্তরের অন্তস্থল হইতে ধন্যবাদ। আপনারা জাতীয় বেঈমানদের বীরুদ্বে রুখে দাঁড়িয়েছেন
Total Reply(0)
Md b hussain ৪ জানুয়ারি, ২০১৯, ৫:০২ এএম says : 0
Odik Bangladeshi mormahoto kuvdo Niro dhol hisabe BNP QUIKLY RASTAY NAMTE HOBE NA HOY EKDIN ULTA JATI EI DURDOSAR JONNO BNP KE E DUSBE
Total Reply(0)
Delawar ৪ জানুয়ারি, ২০১৯, ১০:৩৯ এএম says : 0
There are so many prove & 90% people's saying election is not fare,we couldn't create our vote but CEC not seeing anything,not looking anything,not understand anything, it's as Al Quran word صم بكم عمى فهم لا يرجعون
Total Reply(0)
Asad ৯ জানুয়ারি, ২০১৯, ৪:৩৭ পিএম says : 0
0000
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন