ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

খেলাধুলা

‘ভালো আছেন’ ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

হঠাৎ কোন অসুস্থতা নয়, ‘রুটিন মেডিকেল চেকআপের সময়’ পাকস্থলীতে রক্তক্ষরণজনিত সমস্যা ধরা পড়ে ডিয়াগো ম্যারাডোনার। এজন্য হাসপাতালে ভর্তি করা হয়েছিল সর্বকালের অন্যতম সেরা ফুটবলারকে। পরে অবশ্য তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।
নিজ দেশে ৫৮ বছর বয়সী সাবেক এই কিংবদন্তি ফুটবলার হাসপাতালে ভর্তি হন। তবে সমস্যা খুব একটা গুরুতর নয় বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়। ম্যারাডোনার মেয়ে দালমা বলেন, ‘আমার বাবাকে নিয়ে সত্যিই যারা চিন্তিত ছিলেন তাদের উদ্দেশে বলছি যে তিনি ভালো আছেন। সে শিগগিরই বাড়ি ফিরবে।’ পরে রয়টার্স জানায়, মারাদোনা হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন।
নিজের ফেসবুক পেজেও নিজের সুস্থতার কথা জানিয়েছেন ম্যারাডেনা। ভালো থাকার ইঙ্গিত প্রকাশক একটি ছবি প্রকাশ করে তার ক্যাপশনে ছিয়াশি বিশ্বকাপের মহানায়ক লেখেন, ‘আমাকে যারা শুভকামনা জানিয়ে বার্তা দিয়েছেন তাদের ধন্যবাদ। তাদের চিন্তিত করার জন্য আমি দুঃখিত। আমি তাদেরকে বলতে চাই, আমার কিছুই হয়নি, ভালো আছি। আমার নাতি নাতনি বেঞ্জা, ডিয়েগুইতো ম্যাটিয়াস এবং আমার ছেলে ডিয়েগো ফার্নান্দোকে দেখাশোনা করছি। সবাইকে আমার শুভকামনা।’
১৯৮৬ সালে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে নেতৃত্ব দেওয়া ম্যারাডোনা বর্তমানে মেক্সিকোর দ্বিতীয় সারির ক্লাব দোরাদোস দে সিনালোয়ার কোচ হিসেবে কাজ করছেন। গত জুন-জুলাইয়ে হওয়া রাশিয়া বিশ্বকাপে নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনার জেতা ম্যাচের সময়ও অসুস্থ হয়ে পড়ায় ম্যারাডোনাকে হাসপাতালে নেওয়া হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন