বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মন্ত্রী হলেন পিরোজপুরের এড. শ ম রেজাউল করিম

নেছারাবাদ (পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৯, ৮:২৮ পিএম

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ে মন্ত্রী হলেন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এমপি শ,ম রেজাউল করিম।
এ্যাডঃ শ,ম রেজাউল করিম একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসন থেকে নৌকা প্রতীকে বিপুল ভোটে এমপি নির্বাচিত হয়েছেন। তিনি সুপ্রিম কোর্টের প্রখ্যাত আইনজীবী। প্রথমবারের মতো এমপি নির্বাচিত হয়েই¡ তিনি মন্ত্রীত্ব পাওয়ায় ইতোমধ্যেই আশা দেখতে শুরু করেছেন তার নির্বাচনী এলাকার অনুন্নত নেছারাবাদবাসী।
সাংসদ শ,ম রেউল করিম টেলিভিশন টক শোতে একজন সুবক্তা ও অতি পরিচিত মুখ। সমসাময়িক যে কোনো ঘটনায় টিভির পর্দায় নিয়মিত দেখা যায় তাকে। বিশেষ করে মানবতাবিরোধী অপরাধীদের বিচারের দাবিতে তিনি সর্বদা সোচ্চার ছিলেন। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী অ্যাডভোকেট রেজাউল করিম আইনজীবীদের মধ্যেও বেশ জনপ্রিয় বলেও দেশের সর্বজনে অতি পরিচিত মুখ।
সাংসদ এ্যাডঃ শ,ম রেজাউল করিম মন্ত্রী হওয়ায় আবেগপ্লুত হয়ে খুশি মনে সাবেক সাংসদ অধ্যক্ষ মো. শাহ্ আলম বলেন, তিনি মন্ত্রী হওয়ায় নেছারাবাদবাসী সবাই খুশি। তিনি বলেন, শ,ম রেজাউল করিম মন্ত্রী হওয়ায় পিরোজপুর সহ বিশেষকরে অনুন্নত নেছারাবাদ উপজেলায় অনেক উন্নয়ন হবে। মাননীয় প্রধানমন্ত্রী একজন যোগ্য মানুষকে যোগ্য জায়গায় বসিয়েছেন। সর্বশেষ শ,ম রেজাউলের মন্ত্রীত্বে গোটা দক্ষিণ অঞ্চলে উন্নয়নে আরো অনেক এগিয়ে যাবে বলে তিনি মনে করেন।
এ্যাডঃ শ,ম রেজাউল করিম ছাত্র জীবন থেকেই তিনি রাজনীতির সঙ্গে জড়িত। তার গ্রামের বাড়ী পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের তারাবুনিয়া গ্রামে। তিনি দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাচিত সদস্য এবং ফিন্যান্স কমিটির চেয়ারম্যান। আইনজীবি পেশায় তিনি দেশ ও দলের গুরুত্বপূর্ন মামলায় কাজ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ রনি খান ৫ মে, ২০২০, ৫:০৪ পিএম says : 0
ছার আমি আপনার সাথে ফোনে কথা বলতে চাই আপনি কখন ফ্রি থাকেন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন