শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আনসার ও গ্রাম প্রতিরক্ষা ৩৩ সদস্যের মজুরির টাকা আত্মসাতের অভিযোগ

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর উপজেলার ৩৩ জন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যের নির্বাচনী মজুরির টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। গতকাল রোববার দুপুরে জেলা প্রশাসকের ফ্রন্ট ডেস্কে এমরকার হোসেনসহ ২০ জন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য স্বাক্ষরিত একটি অভিযোগ দেওয়া হয়েছে।
অভিযোগের অনুলিপি দেয়া হয়, সিলেট দুর্নীতি দমন কমিশন, সুনামগঞ্জ পুলিশ সুপার, দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে।

অভিযোগ উল্লেখ করা হয়, উপজেলার চরনারচর ইউনিয়নের ৬, ৭ ও ৮ নম্বর ওয়ার্ডে ৩৩ জন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নারী ও পুরুষ সদস্য নির্চাচনী দায়িত্ব পালন করেন। উপজেলা আনসরা ও গ্রাম প্রতিরক্ষা অফিস থেকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের বলা হয়েছে জন প্রতি নির্বাচনী দায়িত্ব পালনের জন্য ৫ হাজার টাকা করে দেয়া হবে। নির্বাচন সমাপ্ত হলে মজুরির টাকা উত্তোলনের জন্য দিরাই উপজেলা অফিসে গেলে টিম লিডার জাহানারা বেগম ৩৩ জন্যের মধ্যে ৩ হাজার থেকে সাড়ে ৩ হাজার টাকা করে দেন। টাকা কম দেওয়ার বিষয়টি অফিসারদের জানালে তাদের চাকরি থাকবে না বলেও হুমকি দেন জাহানারা বেগম। আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর টিম লিডার জাহানারা বেগম তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন