বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে হঠাৎ চলন্ত গাড়িতে আগুন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৯, ২:১৪ পিএম

নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে পূর্বধলার জালশুকা নামক স্থানে ফিলিং স্টেশনের সন্নিকটে রবিবার ভোর রাতে একটি চলন্ত মাইক্রোবাসের ইঞ্জিনে হঠাৎ অগ্নিকান্ডে মাইক্রোবাসটি সম্পূর্ণ ভস্মিভূত হলেও অল্পের জন্য নিশ্চিত মৃত্যুর হাত থেকে রক্ষা পেয়েছেন চালক ও দুই নারীসহ পাঁচ যাত্রী।

মাইক্রো চালক মাহবুব আলম জানান, গত শনিবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা থেকে দুই নারীসহ পাঁচজন যাত্রী নিয়ে তার মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-চ ১৯-১৪০৪) নেত্রকোনার উদ্দেশ্যে রওনা দেয়। ভোর রাত সাড়ে ৩টার দিকে প্রচন্ড কুয়াশার মধ্যে মাইক্রোবাসটি পূর্বধলার শ্যামগঞ্জ বাজারের আধাকিলোমিটার পশ্চিমে ফিলিং স্টেশন অতিক্রম করার পর পরই হঠাৎ গাড়ির ইঞ্জিনে আগুন ধরে যায়। চালক গাড়ি থামিয়ে যাত্রীদেরকে দ্রুত নামিয়ে ফেলে। মূহুর্তে আগুনের লেলিহান শিখায় মাইক্রোবাসটি সম্পূর্ণ ভস্মিভূত হয়ে যায়।

এ ব্যাপারে মাইক্রোবাসের চালক মোঃ মাহবুব আলম ৬ জানুয়ারী পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রে সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করেছেন।

মাইক্রোবাসের মালিক নেত্রকোনা পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হেলিম আহমেদ সাথে যোগাযোগ করলে তিনি তার মাইক্রোবাসটি আগুনে পুড়ে যাওয়ার কথা স্বীকার করে বলেন, কি কারণে গাড়ির ইঞ্জিনে আগুন লেগে এবং মূহুর্তে গাড়ীটি সম্পূর্ণ ভাবে পুড়ে গেল তা খতিয়ে দেখতে শ্যমগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রে জিডি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন