বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মৌকারা দরবার শরিফের শুকরিয়া

কুমিল্লার দুই মন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী মহাজোট সরকারে অর্থমন্ত্রীর দায়িত্বে কুমিল্লা-১০ (নাঙ্গলকোট-লালমাই-সদরদক্ষিণ) আসনের এমপি আ. হ. ম. মোস্তফা কামাল (লোটাস কামাল) এফসিএ ও কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের এমপি এলজিআরডি মন্ত্রীর দায়িত্বে তাজুল ইসলামকে মনোনীত করায় শুকরিয়া প্রকাশ করেছেন মৌকারা দরবার শরিফের পীর কিবলা আলহাজ মাওলানা শাহ মুহাম্মদ নেছারউদ্দীন ওয়ালিউল্লাহী [মা.জি.আ.]। 

গতকাল সোমবার এক বিবৃতিতে তিনি বলেন, লোটাস কামাল ও তাজুল ইসলাম মৌকারা দরবা শরিফের পরীক্ষীত শুভাকাক্সক্ষী। দীর্ঘ দিন থেকেই তারা এ দরবারে আসা-যাওয়া করেন; এবং মৌকারা দরবার শরিফের প্রতিষ্ঠাতা পীরে কামেল, প্রখ্যাত সুফি ও মুহাদ্দিস আলহাজ মাওলানা শাহ মুহাম্মদ অলিউল্যাহ [রহ.]-র আনুকূল্য ও দোয়া পেয়েছেন। তাঁর দোয়ার ফলে আগামী দিনে মন্ত্রীদ্বয় সম্মান, অর্জন ও খেদমতে আরো সমৃদ্ধ হবেন, এটাই প্রত্যাশা।
তিনি বলেন, তাদের হাত ধরে একটি আধুনিক বাংলাদেশ গড়ে উঠুক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, অর্থমন্ত্রী আ. হ. ম. মোস্তফা কামাল (লোটাস কামাল) এমপি ও এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন।
পীর সাহেব বলেন, ছেলেবেলা থেকে শুরু করে জীবনের প্রতিটি পর্বে কঠিন চ্যালেঞ্জ মোকাবিলায় অসাধারণ সাফল্য জয়ী লোটাস কামাল পরিকল্পনামন্ত্রী হিসেবে দেশ ও সরকারের অর্জনে অনবদ্য অবদান রেখেছেন। ফলে, দেশ-জাতির পরিশ্রমী ও মেধাবী এ নেতা আরো সমৃদ্ধ হবেন, এটি যেমন আমার প্রত্যাশার, তাজুল ইসলামও মন্ত্রীর দায়িত্বে অভিষিক্ত হবেন, সেটিও আমার দীর্ঘ দিনের প্রত্যাশা। আল্লাহতায়ালা দয়া করে তা কবুল করেছেন, আলহামদুলিল্লাহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন