মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মনোনয়নপত্র প্রত্যাহার করলেন ঐক্যফ্রন্ট প্রার্থী

স্টাফ রির্পোটার, গাইবান্ধা থেকে: | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

ভোট কারচুপি ও অনিয়মের আশঙ্কা করে আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠেয় গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্য¬াপুর) আসনের সংসদ নির্বাচন থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন ঐক্যফ্রন্ট সমর্থিত ও বিএনপি মনোনীত প্রার্থী জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডা. সৈয়দ মইনুল হাসান সাদিক। বৃহস্পতিবার গাইবান্ধা শহরের সার্কুলার রোডে জেলা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা দেন তিনি।

লিখিত বক্তব্যে জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডা. সৈয়দ মইনুল হাসান সাদিক বলেন, ভোটের আগে ও পরে ৩ দিন ইন্টারনেট বন্ধ করা হয়েছে। যাতে করে ভোট কারচুপির এসব সংবাদ প্রকাশ না পায়। তিনি আরও বলেন, যে নির্বাচনে ফলাফল পূর্ব নির্ধারিত থাকে। রেজাল্ট শীট যেখানে তৈরি করা আছে সেই নির্বাচনে অংশগ্রহণ করে আমি আমার নিরীহ ও অসহায় নেতাকর্মীদের আবারও মামলা, হামলা, নিপীড়ন, নির্যাতনের মুখে ঠেলে দিতে চাইনা। সেই কারণে কেন্দ্রীয় সিদ্ধান্তের প্রেক্ষিতে আমি আমার মনোনয়নপত্র প্রত্যাহার করে সংসদ নির্বাচন প্রত্যাখ্যান করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ ও জেলা বিএনপির সাবেক সভাপতি সাইফুল আলম সাজা, শহর বিএনপির সভাপতি শহীদুজ্জামান শহীদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান নাদিম, বিএনপি নেতা খন্দকার ওমর ফারুক সেল্যুসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


বাম জোট প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার
বাসদ মনোনীত বাম গণতান্ত্রিক জোটের ‘মই’ প্রতীকের প্রার্থী কৃষিবিদ সাদেকুল ইসলাম গোলাপ বৃহস্পতিবার তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

মনোনয়নপত্র প্রত্যাহার করে কৃষিবিদ সাদেকুল ইসলাম গোলাপ সাংবাদিকদের জানান, গত ৩০ ডিসেম্বর যে প্রহসনের নির্বাচন হয়েছে তাতে করে এই সরকারের অধীনে আর কোন সুষ্ঠু নির্বাচন হওয়ার কোন রকম সম্ভাবনা নেই। সে কারণে তার দল বাসদ ও বাম গণতান্ত্রিক জোটের সিদ্ধান্ত অনুযায়ী আসন্ন সংসদ নির্বাচন থেকে তিনি তার নাম প্রত্যাহার করে নিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন