বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

নিষিদ্ধ রাহুল-পান্ডিয়া

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

একটি টেলিভিশিন শো’তে নারীদের নিয়ে অশালীন মন্তব্য করায় হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুলকে নিষিদ্ধ করেছে ইন্ডিয়া ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। অস্ট্রেলিয়া সফররত ভারতীয় দল থেকে ইতোমধ্যে দুজনকেই দেশে ফেরত পাঠানো হয়েছে। এক বিবৃতিতে তাদের বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছে বিসিসিআই।
ভারতের জনপ্রিয় টেলিভিশন শো ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে এসেছিলেন রাহুল ও পান্ডিয়া। সেখানেই নারী বিষয়ে অশালীন মন্তব্য করেন তারা। শো’টি পরিচালনা করেন বলিউড ফিল্মমেকার করণ জোহর। ষষ্ঠবারের মত আয়োজিত এই অনুষ্ঠানে এই প্রথম কোন ক্রিকেটার অংশ নেন। রাহুল ও পান্ডিয়ার এমন আচরণকে ‘অগ্রহণযোগ্য’ বলে মন্তব্য করেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।
পান্ডিয়া নিজের মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছিলেন। তিনি এও বলেন, কথার সঙ্গে তাল মেলাতে গিয়ে এমনটি ঘটেছে। কিন্তু তাতে কাজ হয়নি। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে নানান প্রতিক্রিয়া। ছেলের পক্ষ নিয়ে পান্ডিয়ার বাবা বলেছেন, তার ছেলে নির্দোষ। একটি সংবাদমাধ্যমকে পান্ডিয়ার বাবা হিমাংশু বলেন, ‘তার (পান্ডিয়ার) মন্তব্য নিয়ে মানুষের এত মেতে থাকা উচিত বলে আমি মনে করি না।সে শুধু দর্শকদের মজা দিতে চেয়েছিল। তাই কথাগুলো এত গুরুত্ব দিয়ে কিংবা নেতিবাচক চোখে না দেখাই ভালো। সে নিষ্পাপ এবং মজা করতে ভীষণ পছন্দ করে।’
বিসিসিআই প্রথম তাদেরকে কারণ দর্শানোর নোটিশ জারি করে। এরপর দু’জনের উপর নিষেধাজ্ঞা আরপ করা হলো। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের এই নিষেধাজ্ঞা বহাল থাকবে বলে জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন