বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্বামী গ্রেফতার

নোয়াখালীর পারভিন হত্যা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের পূর্ব শুল্লকিয়া গ্রামে পরভিন আক্তার (১৯) কে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় তার স্বামী শেখ সেলিম (৩০)কে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন এর একটি দল। গতকাল শনিবার দুপুর ১২টায় এ বিষয়ে নোয়াখালী পিবিআই কার্যালয়ে প্রেস বিফিং করেন চট্টগ্রাম বিভাগীয় পিবিআই প্রধান ও বিশেষ পুলিশ সুপার মো. ইকবাল। এর আগে ভোরে চট্টগ্রামের চাটগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকা থেকে শেখ সেলিমকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত শেখ সেলিম নড়াইল জেলার লোহাগড়া উপজেলার ডিগ্রিপাড়া গ্রামের আবদুছ শুক্কুর শেখের ছেলে।

নোয়াখালী জেলা পিবিআই’এর অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা জানান, বুধবার সেলিম নোয়াখালীতে এসে পারভিনকে মোবাইল ফোনে বাড়ির পাশে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করে পুনরায় চট্টগ্রাম চলে যায়। ওইসময় ঘটনাস্থল থেকে নিহতের পেটে বিদ্ধ অবস্থায় একটি ছুরি উদ্ধার করা হয়। পরবর্তীতে মোবাইলের কললিস্ট চেক ও ট্যাকিংয়ের মাধ্যমে সেলিমকে গ্রেপ্তার করা হয়েছে।
উল্লেখ্য, গত বুধবার রাতে পূর্ব শুল্লুকিয়া গ্রাম থেকে পরাভীন আক্তারের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে সুধারাম মডেল থানা পুলিশ। পরে এই ঘটনায় নিহতের বাবা জহুরুল হক বাদী হয়ে অজ্ঞাত একাধিক ব্যাক্তিকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন