বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নৈতিকতা ধ্বংস করা হচ্ছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

নির্বাচনের ভোট ডাকাতির মাধমে সরকার গোটা যুব সমাজের নৈতিকতা ও চরিত্রকে ধ্বংস করে দিয়েছে। এর মাধ্যমে জাতিকে এক অন্ধকার প্রকোষ্ঠে নিক্ষেপ করা হয়েছে। ভোট ডাকাতির এই জনসমর্থনহীন এই সরকারের বিরুদ্ধে সকল বাম প্রগতিশীল গণতান্ত্রিক শক্তিকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তুলতে হবে। গতকাল বাসদের বর্ধিত সভায় এসব কথা বলেছেন দলের সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান। তিনি বরেন, নির্বাচন বাতিল করে নির্দলীয় সরকারের অধিনে নির্বাচন দিতে হবে।
বাসদের দু’দিনব্যাপী কেন্দ্রীয় বর্ধিত সভা সেগুনবাগিচাস্থ ভ্যানগার্ড মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান। সভায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নানা অনিয়ম, জাল-জালিয়াতির চিত্র তুলে ধরেন বাসদ মনোনীত ৩৭ জন প্রার্থী এবং কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ। তারা নজীরবিহীন ভোট ডাকাতির চিত্র তুলে ধরেন।
সভায় হেফাজতের আমির মওলানা শফির বক্তব্যকে সংবিধান ও গণতান্ত্রিক চেতনা বিরোধী, নারী বিদ্ধেষী অবিহিত করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং মুক্তিযুদ্ধের চেতনা পরিপন্থী নারী বিদ্ধেষী বক্তব্যের জন্য তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানানো হয়। সভায় বক্তৃতা করেন বজলুর রশীদ ফিরোজ, রাজেকুজ্জামান রতন, নিখিল দাস, আব্দুল কুদ্দুস, জনার্দন দত্ত নান্টু, জয়নাল আবেদীন মুকুল, অধ্যক্ষ ওয়াজেদ পারভেজ, সাইফুল ইসলাম পল্টুসহ অর্ধশতাধিক নেতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন