শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

সিঙ্গার নিয়ে এলো ব্লুএয়ার এয়ার পিউরিফাইয়ার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ৫:৩১ পিএম

দেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্ল্যায়েন্স ব্র্যান্ড সিঙ্গার নিয়ে এলো ব্লুএয়ার অ্যাডভান্সড এয়ার পিউরিফাইয়ার ও কেবিন এয়ার সম্ভার। মঙ্গলবার (১৫ জানুয়ারি) ঢাকার একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করা হয়।

বাসায় এবং অফিসে ব্যবহারের জন্য ব্লুএয়ার বিশ্বের অন্যতম প্রধান এয়ার পিউরিফাইয়ার প্রস্তুতকারক। সুইডেনে প্রতিষ্ঠিত ব্লুএয়ার অভিনব, অত্যাধুনিক ও বিদ্যুৎ সাশ্রয়ী পণ্য প্রস্তুত করে থাকে এবং বিশ্বের ৭৫টিরও বেশি দেশে সেবা প্রদান করে থাকে।

সিঙ্গার এর পরিবেশনায় বাংলাদেশে ব্লুএয়ার এয়ার পিউরিফাইয়ার এর আনুষ্ঠানিক বিপণন উদ্বোধন করেন সিঙ্গার বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও এম এইচ এম ফাইরোজ, মার্কেটিং ডিরেক্টর চন্দনা সামারাসিংহে, ব্লুএয়ার দক্ষিণ এশিয়া, মধ্যপ্রাচ্য ও আফ্রিকার ডিরেক্টর গীরিশ এবং ব্লুএয়ার মধ্যপ্রাচ্যে ও আফ্রিকার জেনারেল ম্যানেজার টি আর গণেশ।

ব্লুএয়ার এইচইপিএ সাইলেন্ট প্রযুক্তি ভিত্তিক ব্লুএয়ার এর নতুন পণ্য সম্ভার ৯৯ দশমিক ৭শতাংশ বায়ুকণা, যেমন- ধোয়া, ধুলো, পরাগ রেণু, জীবাণু, ছত্রাক এবং গৃহপালিত পশু বাহিত অ্যালার্জি দূর করে। যেসব পরিবারে নবজাতক, বয়:বৃদ্ধ কিংবা শ্বাস কষ্টের রোগী রয়েছে, সেসব পরিবার এই প্রযুক্তির মাধ্যমে উপকার পাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে সিঙ্গার এর মার্কেটিং ডিরেক্টর চন্দনা সামারাসিংহে বলেন, বাংলাদেশের সম্ভাব্য ব্যাপক চাহিদার কথা চিন্তা করেই সিঙ্গার এই বিশ্বখ্যাত ব্লুএয়ার এয়ার পিউরিফাইয়ার নিয়ে এসেছে। তিনি এ সময় বিশ্ব স্বাস্থ্য সংস্থার একটি রিপোটের্র তথ্য তুলে ধরে বলেন যে, বাংলাদেশে প্রতি ১০টি মৃত্যুর ৫টির কারণ হচ্ছে বায়ু দূষণজনিত রোগ। এই ভয়াবহতায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবার সম্ভাবনা রয়েছে শিশুদের। আমার বিশ্ব্াস সিঙ্গারের ব্লুএয়ার এয়ার পিউরিফাইয়ার অভিভাবকদের চিন্তামূক্ত হবার সুযোগ দিবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন