শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধর্ম মন্ত্রণালয়ে কোনো অধর্মের কাজ হতে দেয়া হবে না

ধর্ম প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মো. আব্দুল্লাহ বলেছেন, ধর্ম একটি পবিত্র বিষয়। ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ে কোনো অধর্মের কাজ হতে দেয়া হবে না। ঘুষ ও দুর্নীতি উর্ধ্বে থেকে স্ব স্ব দায়িত্ব পালনে সর্বাত্মক প্রচেষ্টা চালাতে হবে। ধর্ম বিষয়ক মন্ত্রণালয় প্রতিটি ধর্মের কল্যাণে অসংখ্য উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়ন করছে। প্রতিটি ধর্মের ধর্মীয় রীতি-নীতি, অনুশাসন পালনের সুযোগ করে দেয়াই আমার দায়িত্ব। এক্ষেত্রে ধর্ম মন্ত্রণালয়-এর আওতাধীন দপ্তর/সংস্থাসমূহ স্ব স্ব দায়িত্ব সঠিকভাবে পালন করলে আমার দায়িত্ব পালন করা হবে। 

ধর্ম প্রতিমন্ত্রী গতকাল মঙ্গলবার বিকেলে মন্ত্রণালয়ের সভাকক্ষে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের পরিচিতি ও কার্যক্রম অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. আনিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় আরও উপস্থিত ছিলেন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী হাসান আহমেদ, অতিরিক্ত সচিব ড. মোয়াজ্জেম হোসেন, ওয়াকফ প্রশাসক মো. শহিদুল ইসলামসহ মন্ত্রণালয় ও আওতাধীন দপ্তর সংস্থা ও প্রকল্পসমূহের কর্মকর্তাবৃন্দ।
প্রতিমন্ত্রী আরও বলেন, মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানসহ সকল ধর্মীয় জনগোষ্ঠীর কল্যাণে নিবেদিত মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করা আমার কর্তব্য। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনার আলোকে আমি সবোর্চ্চ আন্তরিকতার সাথে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করে যাব ইনশাআল্লাহ। প্রতিমন্ত্রী বলেন, দক্ষতা ও যোগ্যতায় ধর্ম বিষয়ক মন্ত্রণালয়কে সেরা মন্ত্রণালয় হিসেবে প্রমাণ করতে চাই। এ চ্যালেঞ্জ মোকাবেলায় সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদেরকে একটি পরিবারের সদস্য হিসেবে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন