শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সন্তানদের সামনে স্ত্রীকে পিটিয়ে হত্যা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নগরীতে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে নগরীর বায়েজিদ বোস্তামী থানার রউফাবাদে ঘটে এ খুনের ঘটনা। স্ত্রী তাহেরা বেগম (৩২) একটি পোশাক কারখানার শ্রমিক। গ্রেফতার স্বামী নুর হোসেন বেকার। তাদের তিন মেয়ে ও এক ছেলে রয়েছে। সন্তানদের সামনেই মাকে হত্যা করা হয়। পরে স্থানীয়রা স্বামীকে আটক করে পুলিশে দেয়।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার জানান, ঝগড়ার একপর্যায়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রতিবেশী ও স্বজনেরা অভিযোগ করেছেন। ওসি জানান, তাহেরা বেগমের এক মেয়ে এবং তার দুই বোনও পোশাক কারখানায় কাজ করেন। রউফাবাদে পাহাড়িকা আবাসিক এলাকার একটি কলোনিতে তাহেরা বেগম পরিবার নিয়ে থাকতেন। তার দুই বোনও সেখানেই থাকেন। তাদের বাড়ি বাঁশখালী উপজেলায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় তাহেরা বেগমের মেয়ে ও দুই বোন কর্মস্থলে ছিলেন। বাসায় তাহেরা বেগমের সঙ্গে তার স্বামীর ঝগড়া হয়। এক পর্যায়ে নূর হোসেন তাহেরাকে মারধর শুরু করেন। এ সময় মাথায় লাঠির আঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তাহেরার তিন সন্তান সে সময় বাসায় ছিল, তাদের চিৎকারে প্রতিবেশীরা জড়ো হয়ে নূর হোসেনকে ধরে ফেলে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন