বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সবার কাছে গ্রহণযোগ্য ছিলো একাদশ নির্বাচন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন সবার কাছে গ্রহণযোগ্য ছিলো। সেই নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করেছিলো, কিন্তু তারা নির্বাচনে জিততে পারেনি সেই দায়ভার জাতি নেবে না। বিএনপির যে কয়জন সংসদ সদস্য নির্বাচিত হয়েছে তাদের সংসদে এসে কথা বলা উচিত। তারা তাদের কথা বলুক, সেই ফিল্ড তো সংসদে আছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আর বিএনপির সাথে কথা বলার সুযোগ নেই বলেও জানান তিনি।
গতকাল মঙ্গলবার দুপুরে সাভারের খাগান এলাকায় ব্র্যাক সিডিএম এ ইউসিবি ব্যাংকের বার্ষিক ব্যবসায় সম্মেলনে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী একথা বলেন।
এসময় তিনি আরও বলেন, আমার মন্ত্রণালয় স্বচ্ছ থাকবে কেউ দুর্নীতি করতে পারবে না। এমনকি আমিও যদি দুর্নীতি করে থাকি আমারও বিচার হবে। আমি মন্ত্রী হওয়ার পরে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছি। তাই মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের ২৮ ফেব্রুয়ারির মধ্যে সম্পদ এর হিসাব চেয়েছি।
মন্ত্রী বলেন, ভূমি মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা ও কর্মচারীরা যদি দুর্নীতি করে থাকে তাহলে তাদের বিচার ও কঠোর ব্যবস্থা নেওয়া হবে। মন্ত্রী এসময় আরও বলেন, সাভার ও আশুলিয়াসহ সারা দেশে যারা নদী নালা ও খালবিল দখল করেছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিয়ে সরকারী সম্পত্তি উদ্ধার করা হবে। এছাড়া ভূমি দস্যূদের বিরুদ্ধে আইনী ব্যবস্থাও নেওয়া হবে। অনুষ্ঠানে এসময় ইউসিবি ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শওকত জামিলসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Zamal Ribu ১৬ জানুয়ারি, ২০১৯, ৪:০০ এএম says : 0
not ture
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন