শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ব্যাংকারদের পেশাগত দক্ষতা বৃদ্ধিসহ সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করতে হবে - ভূমিমন্ত্রী

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ৫:৩৩ পিএম

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেছেন, পরিবর্তনশীল অর্থনৈতিক ব্যবস্থায় শীর্ষস্থানীয় ব্যাংকের আসন ধরে রাখতে এবং নতুন চ্যালেঞ্জ মোকাবেলায় অত্যাধুনিক তথ্যপ্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে পেশাগত দক্ষতা বৃদ্ধি সহ সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করতে হবে।

বুধবার (১৬ জানুয়ারি) সাভারে অনুষ্ঠিত ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) বার্ষিক ব্যবসা সম্মেলন-২০১৯, অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ব্যবসা সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শওকত জামিল। অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ভাইস-চেয়ারম্যান ইউনুস আহমেদ, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী, অডিট কমিটির চেয়ারম্যান আখতার মতিন চৌধুরী, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান এম এ সবুর, পরিচালনা পরিষদের সদস্যমন্ডলী যথাক্রমে নুরুল ইসলাম চৌধুরী, বজল আহমেদ, আসিফুজ্জামান চৌধুরী, বশির আহমেদ এবং মো. তানভীর খান। এছাড়া, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরি ও মোহাম্মদ মামদুদুর রশিদ এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সোহরাব মুস্তাফা, নাবিল মুস্তাফিজুর রহমান, আবুল আলম ফেরদৌস, এন মুস্তাফা তারেক এবং মো. আব্দুল্লাহ আল মামুন সহ উর্দ্ধতন নির্বাহী ও সকল শাখাব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন।

মোহাম্মদ শওকত জামিল বলেন, বৈশ্বিক অর্থনীতি ও দেশীয় অর্থনীতির সাথে এর সম্পৃক্ততা সবিস্তারে ব্যাখ্যাপূর্বক সর্বক্ষেত্রে পরস্পর সহযোগিতামূলক ও ব্যবসাবান্ধব পরিবেশ সৃষ্টির মাধ্যমে অভিষ্ঠ লক্ষ্য অর্জনে এবং ইউসিবির উত্তরোত্তর সফলতা নিশ্চিতকল্পে সকলের সহযোগীতা কামনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন