শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মর্মান্তিক...

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নাটোরের বাগাতিপাড়ায় ইটের আধলা নিয়ে খেলতে গিয়ে প্রাণ গেল সাজ্জাদ হোসেন সজল (১৬) নামের এক ছাত্রের। সে উপজেলার দয়ারামপুরের কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের দশম শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র এবং একই উপজেলার জয়ন্তিপুর গ্রামের আব্দুল লতিফ শাহ এর ছেলে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার স্কুলে সাজ্জাদ হোসেন সজল বন্ধুদের সাথে খেলতে গিয়ে আঘাতপ্রাপ্ত হয়। এরপর স্থানীয় একটি ক্লিনিকে ভর্তির পর অবস্থা খারাপ হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে সজলের মৃত্যু হয়। এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক রবিউল আহসান মোবাইল ফোনে বলেন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার জন্য মঙ্গলবার ছাত্রদের গ্রুপ করার কাজ চলছিল। সেসময় স্কুলের মাঠের পাশে আমতলার দিকে তারা (সজল) কয়েকজন বন্ধু মিলে ইটের আধলা নিয়ে গোলক নিক্ষেপের খেলার মতো করে খেলছিল। সেসময় একটি আধলা সাজ্জাদ হোসেন সজলের ডানদিকের কানের পাশের আঘাত পেয়ে সে আহত হয়। ঘটনাটি স্কুল কর্তৃপক্ষ জানতে পেরে দ্রুত নিকটস্থ মজুমদার ক্লিনিকে তাকে ভর্তি করা হয়। পরে দ্রুত তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাতে সেখানেই সজল মারা যায়। গতকাল বুধবার দুপুর সোয়া ১২টায় কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে সজলের প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। সেখানে স্কুলের শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীরা অংশ নেয়।
এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার নবাগত ওসি সিরাজুল ইসলাম বলেন, ঘটনাটি তিনি জেনেছেন। তবে পরিবারের পক্ষ থেকে কেউ কোন অভিযোগ করেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন