মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুরে অর্থনৈতিক অঞ্চল বাস্তবায়ন ও গ্যাস সংযোগের দাবিতে মানববন্ধন

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ২:১৭ পিএম | আপডেট : ৩:৩৬ পিএম, ১৮ জানুয়ারি, ২০১৯

দিনাজপুরে বিশেষ অর্থনৈতিক অঞ্চল দ্রুত বাস্তবায়ন ও গ্যাস সংযোগের দাবিতে মানববন্ধন করেছে গনমাধ্যমকর্মী এবং বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা। আজ শুক্রবার সকাল ১১টায় দিনাজপুর প্রেস ক্লাবের সামনের সড়কে দিনাজপুর সাংবাদিক সমিতি, ঢাকা (ডিজেএডি) ও দিনাজপুর প্রেসক্লাবের যৌথ উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধনে বক্তারা বলেন, দেশের শস্যভান্ডার হিসেবে পরিচিত দিনাজপুরে কৃষি উৎপাদনের পাশাপাশি কৃষি-শিল্পের প্রচুর সম্ভাবনা থাকা সত্বেও এখানে তেমন শিল্প-কারখানা গড়ে ওঠেনি। বগুড়া থেকে রংপুর হয়ে নীলফামারীর সৈয়দপুর পর্যন্ত গ্যাস সংযোগ সম্প্রসারণের যে পরিকল্পনা সরকার নিয়েছে তাতে দিনাজপুরকে সংযুক্ত করার দাবি জানান বক্তারা।

তারা বলেন, সম্ভাবনা থাকা সত্ত্বেও গ্যাস সংযোগ ছাড়া শিল্প স্থাপনে খরচ বেশি হয় বলে উদ্যোক্তারা বিনিয়োগে আগ্রহী হননা। তাই দিনাজপুরের শিল্প উন্নয়নের জন্য গ্যাস সংযোগ অপরিহার্য।

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, দিনাজপুর সাংবাদিক সমিতি, ঢাকার নির্বাহী সদস্য ও এটিএন বাংলার বিশেষ প্রতিনিধি হুমায়ুন চিস্তি, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন