শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মাদারীপুরে শিবির সভাপতি সম্পাদকসহ আটক ৩

পেট্রোল বোমা ও অস্ত্র উদ্ধার : কম্পিউটার-ল্যাপটপ জব্দ

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

মাদারীপুরে নাশকতার অভিযোগে জেলা ছাত্র শিবিরের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এ সময় ৫টি পেট্রোলবোমা, ৩টি রামদা, ৪টি ল্যাপটপ, চাঁদা আদায়ের রশিদ, সদস্য ফরম ও বিপুল পরিমান জিহাদি বই উদ্ধার করা হয়। বুধবার রাতে শহরের সৈদারবালী এলাকা থেকে তাদের আট করা হয়। মামলা দায়েরর পরে গত বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করে পুলিশ।
আটককৃতরা হলেন জেলা ছাত্র শিবিরের সভাপতি জাকির হোসেন (২৫), জেলা ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক মেজবাউদ্দিন সরদার (২৪) ও রাজৈর উপজেলা ছাত্র শিবিরের সভাপতি আরমান খালাসী (২২)। এদের মধ্যে আটক জাকির কালকিনি উপজেলার ক্রোকিরচর গ্রামের আবুল হোসেন ছেলে ও মেজবা একই উপজেলার চরলক্ষীপুর গ্রামে ইমারত সরদারের ছেলে এবং আরমান রাজৈর উপজেলার দুর্গাবর্দীর এলাকার মনির হোসেনের ছেলে। এরা সবাই মাদারীপুর সরকারি নাজিমউদ্দিন কলেজের শিক্ষার্থী।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল হাসান জানান, শহরের সৈদারবালী এলাকার একটি বাসা ভাড়া নিয়ে ছাত্র শিবিরের নেতাকর্মীরা দীর্ঘদিন ধরে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে এমন খবরের ভিত্তিতে রাতে অভিযান চালায় সদর থানা পুলিশের একটি দল। এ সময় ওই বাসা থেকে জেলা ছাত্র শিবিরের সভাপতি, সধারণ সম্পাদক ও রাজৈর উপজেলা ছাত্র শিবিরের সভাপতিকে আটক করা হয়। এ সময় ওই তল্লাসি চালিয়ে ৫টি পেট্রোল বোমা, ৩টি রামদা, ৪টি ল্যাপটপ, চাঁদা আদায়ের একাধিক রাশিদ, সদস্য ফরম ও বিপুল পরিমান জিহাদি বই উদ্ধার করা হয়। এছাড়া একটি কম্পিউটারও জব্দ করা হয়েছে। এ ঘটনায় সদর মডেল থানায় মামলার পরে বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন