ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

খেলাধুলা

পয়েন্ট টেবিলে কে কোথায়

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

৪৬ ম্যাচের ষষ্ঠ বিপিএল আসরের ২২টি ম্যাচ শেষ। শেষ হয়েছে সিলেট পর্ব। বিপিএল আবারো ফিরছে হোম অব গ্রাউন্ড-মিরপুরে। আজ থেকে শুরু হবে বিপিএলে ঢাকার দ্বিতীয় পর্ব। তার আগে দেখে নেওয়া যাক পয়েন্ট টেবিলের সবশেষ অবস্থা।
পয়েন্ট টেবিলে সবার উপরে গতবারের রানার্সআপ সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস। আর সবার শেষে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স। সর্বোচ্চ ৭টি করে ম্যাচ খেলেছে মাহমুদউল্লাহর খুলনা, গতবারের চ্যাম্পিয়ন মাশরাফি বিন মর্তুজার রংপুর রাইডার্স এবং ডেভিড ওয়ার্নারের সিলেট সিক্সার্স। সিলেট পর্ব শেষে ইনজুরির কারণে নিজ দেশ অস্ট্রেলিয়ায় ফিরতে হয়েছে ওয়ার্নারকে।
এবারের আসরে নিজেদের প্রথম চার ম্যাচেই জিতেছিল সাকিবের তারকাসমৃদ্ধ ঢাকা। তবে, নিজেদের পঞ্চম ম্যাচে গিয়ে মেহেদি হাসান মিরাজের রাজশাহী কিংসের বিপক্ষে হারতে হয়েছিল। পরে নিজেদের ষষ্ঠ ম্যাচে স্বাগতিক সিলেটকে হারিয়ে রাজধানীতে ফিরেছে সাকিবের দলটি। এদিকে, দুর্দান্ত গতিতে এগিয়ে যাচ্ছে মুশফিকুর রহিমের চিটাগং ভাইকিংস। এই আসরের সর্বোচ্চ দলীয় সংগ্রহটাও তাদের দখলে (২১৪/৪)। সবচেয়ে কম ম্যাচ খেলেছে ভাইকিংসরা, ৫টি ম্যাচের চারটিতেই জিতেছে মুশফিকের দল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন