ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বোরকা পড়ে স্ত্রী’র পরীক্ষাকেন্দ্রে গিয়ে ধরা পড়লো স্বামী

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ৫:৪১ পিএম

৭ বছর প্রেমের পর গাঁটছড়া বাঁধেন মাহমুদুল হাসান (২৮) ও জুলেখা খাতুন (২৫)। এরপর বেশ ভালোভাবেই চলছিলো তাদের সংসার। হঠাৎ একটি ফোনকলে ঘটে যায় বিপত্তি। স্বামী মাহমুদুল সন্দেহের চোখে দেখতে থাকেন স্ত্রী জুলেখাকে।
স্ত্রীর অনার্স মৌখিক পরীক্ষা থাকায় একসঙ্গে ট্রেনচেপে জামালপুর থেকে ময়মনসিংহ শহরে আসেন। রিকশাযোগে স্ত্রীকে আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ গেটে নামিয়ে দেন। এরপর স্ত্রী পরীক্ষাকেন্দ্রে থাকলেও সেখানে কী করছেন, কার সঙ্গে মোবাইলে কথা বলছেন এসব সন্দেহ হওয়ায় বাইরের দোকান থেকে বোরকা কিনে ছদ্মবেশে সেখানে প্রবেশ করেন মাহমুদুল।
কিন্তু ভুল করে বসেন তিনি! বোরকা পড়ে পুরুষের বাথরুম থেকে মহিলা বের হওয়ায় সন্দেহ হয় কলেজ কর্তৃপক্ষের। ব্যাস, সোজা পুলিশে খবর। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এসে আবিস্কার করে বোরকা পরিহিত নারী নয়, পুরুষ।
পরে ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদের পর এসব তথ্য নিজের মুখেই পুলিশের কাছে উপস্থাপন করেন মাহমুদুল হাসান। এসব ঘটনা প্রবাহ সোমবার (২১ জানুয়ারি) দুপুরের।
আটককৃত মাহমুদুল হাসানের (২৭) বাড়ি শেরপুর জেলায়। কিন্তু জামালপুরের আইবিএ কলেজে করণিক পদে চাকরি করেন তিনি।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল জানান, পুলিশী জিজ্ঞাসাবাদে স্ত্রীকে সন্দেহের বশবর্তী হয়ে বোরকা পড়ে ছদ্মবেশে কলেজে প্রবেশের ঘটনাটি আমাদের কাছে স্বীকার করেছেন মাহমুদুল হাসান।
এরপরও তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কথা বলা হচ্ছে তাঁর স্ত্রী জুলেখা খাতুনের সঙ্গেও। তাঁরা দু’জনেই আমাদের হেফাজতে রয়েছেন। তাদের মোবাইল ফোনও ট্র্যাক করা হচ্ছে। এরপর তাদের অভিভাবকদের ডেকে এনে তাদের সঙ্গেও কথা বলা হবে।

# মো: শামসুল আলম খান, বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন