শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিরলে গর্ভবতী গৃহবধূর লাশ কবর থেকে উত্তোলন

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৯, ৩:৪০ পিএম

দিনাজপুরের বিরলে গর্ভবতী গৃহবধূ খাদিজা হত্যা মামলার সূত্র ধরে দাফনের এক সপ্তাহ পর কবর থেকে লাশ উত্তোলন করা হয়েছে। দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে তাঁর পিতার নিকট লাশ হস্তান্তর করা হবে বলে জানিয়েছে পুলিশ।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার হাটপাড়া গ্রামের শুকুদ্দিনের কন্যা খাদিজা খাতুন (২২) এর সাথে ২ বছর পূর্বে দিনাজপুর জেলার বিরল উপজেলার পাঁচশালা গ্রামের ওসমান গণি’র পুত্র আব্দুর রহিম (২৮) এর সাথে বিবাহ হয়। গর্ভবতী খাদিজাকে ১৫ জানুয়ারি মঙ্গলবার সকালে পাশ্ববর্ত্তী বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। খাদিজার পিত্রালয়ের লোকজন লাশ দাফনে বাঁধা দিলেও কন্যার শ্বশুর বাড়ীর লোকজন জোরপূর্বক ফাঁকা ষ্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে খাদিজার লাশ দাফন করে। এ অভিযোগে খাদিজার পিতা শুকুদ্দিন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধিত- ২০০৩) এর ১১/(ক)/৩০ তদসহ দঃ বিঃ ২০১,৩৪২,৩৮৬ ধারামতে শহরগ্রাম ইউপি’র ৬ নং ওয়ার্ড সদস্য ও শংকরপুর দাখিল মাদ্রাসার বিএসসি শিক্ষক মোশারফ হোসেনকেসহ ৮জন নামীয় ও ৯/১০ জন অজ্ঞাত ব্যক্তির নামে এজাহার দায়ের করে। ১৭ জানুয়ারি বৃহষ্পতিবার বিকালে এজাহার নামীয় আসামী ইউপি সদস্য মোশারফ হোসেনকে আটক করে আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক তাঁর জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা বিরল থানার ওসি (তদন্ত) সুজয় কুমার রায় জানান, ময়না তদন্তের জন্য আদালতের আদেশ পেয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিরল উপজেলা নির্বাহী অফিসার এ,বি,এম রওশন কবীরের উপস্থিতিতে মঙ্গলবার সকালে লাশ কবর হতে উত্তোলন করা হয়। ময়না তদন্ত শেষে লাশ তাঁর পিতা শুকুদ্দিনের নিকট হস্তান্তর করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন