বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শিক্ষার পাশাপাশি ক্রীড়া ও সংস্কৃতিতে সফলতা অর্জন করতে হবে

এস এম শাহাজাদা এমপি

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

শিক্ষার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক নৈপুণ্যে সাফলতা অর্জন করে দেশের মর্যাদা রক্ষায় শিক্ষার্থীদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে। পৃথিবীর বুকে দেশের পতাকা তুলে ধরতে পারে ক্রীড়াবিদ ও সাংস্কৃতিক কর্মীরা। আগামী দিনে তোমাদের সেই সাফল্য অর্জন করতে হবে। গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় ও গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ২ দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে এ কথা বলেন গলাচিপা-দশমিনার নব নির্বাচিত সংসদ সদস্য এস.এম শাহজাদা। তিনি বলেন দেশ আজ যে উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে সে ধারাবাহিকতা রক্ষায় সকলের সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।

বিদ্যালয় মাঠে গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মু: সামসুজ্জামান লিকন, আ.লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, জেলা আ.লীগের সদস্য, সাবেক গলাচিপা উপজেলা চেয়ারম্যান জননেতা হারুন অর রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মতিউর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মোস্তফা, আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক মো. শাহিন শাহ, গলাচিপা পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আবিদ হোসেন রুবেলসহ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নিজাম উদ্দিন।

অনুষ্ঠানে স্কুলের প্রধান শিক্ষক, শিক্ষক-শিক্ষকা, কর্মচারী, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য বৃন্দ, অভিভাবক ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন