শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুলিশের অপরাধ থাকলে ধরিয়ে দিন -পুলিশ সুপার গাজীপুর

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ১০:০২ পিএম

গাজীপুর জেলা পুলিশ সুপার শামসুননাহার বলেছেন পুলিশের অপরাধ তথা অপকম থাকলে ধরিয়ে দিন । সার্বিক আইন শৃঙ্খলা, জননিরাপত্তা ও সামাজিক সচেতনতামূলক কর্মসূচী প্রণয়ন বিষয়ক এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। বৃহস্পতিবার বিকেলে জেলা পুলিশ লাইন্সে এই মতবিনিময় সভা অনুুষঠি হয় ।

অনুষঠানে সভাপতির বক্তব্যে পুলিশ সুপার আরো বলেন, গাজীপুরকে মাদক, সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত করতে প্রতিটি ওয়ার্ড থেকে সামাজিক আন্দোলন গড়ে তোলা হবে। এজন্য তরুণ সমাজ ও জনপ্রতিনিধিসহ সকলের সহযোগিতা প্রয়োজন। আমরা তরুণ সমাজকে জাগ্রত করতে চাই, জনপ্রতিনিধিদের শক্তিশালী করতে চাই। তবে এক্ষেত্রে পুলিশের যদি কোন অপকর্ম থাকে, তা ধরিয়ে দেয়ার অনুরোধ করেন তিনি।

সভায় বক্তব্য রাখেন, গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সালাহ উদ্দিন সরকার, ভাওয়ালগড় ইউনিয়নের চেয়ারম্যান চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, বাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান শুকুর। অনুষ্ঠানে পুলিশ সুপার উপস্থিতদের মাদক, সন্ত্রাস ও দূর্নীতির বিরুদ্ধে কাজ করার শপথ করান।

মতবিনিময় সভায় গাজীপুর জেলার বিভিন্ন পৌরসভা ও উপজেলার চেয়ারম্যান, ওর্য়াড কাউন্সিলর চেয়ারম্যান, ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, জেলা পুলিশের কর্মকর্তা এবং সুধীজন অংশ নেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mahfuzur rahman ২৪ জানুয়ারি, ২০১৯, ১০:৫৫ পিএম says : 0
পুলিশ সুপার শামসুন্নাহার চৌধুরি( আপু) আপনি বাংলাদেশ পুলিশ ডিপার্টমেন্ট এর গর্ব। । আপনার সকল কর্মকান্ড সত্যিই মুগ্ধকর ।।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন