বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সড়ক দুর্ঘটনায় চিকিৎসকসহ নিহত ৮

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

সাত জেলায় গত ২৪ ঘণ্টায় সড়ক দুর্ঘটনায় এক চিকিৎসকসহ ৮জন নিহত হয়েছেন। ইনকিলাবের ব্যুরো ও জেলা সংবাদদাতারা এসব দুর্ঘটনার খবর জানান। 

চট্টগ্রাম ব্যুরো জানায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া হাসমতের দোকান এলাকায় বুধবার রাত পৌনে ১০টায় তার মোটরসাইকেলটিকে হানিফ পরিবহনের একটি বাস ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, ফাহাদ কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প থেকে দায়িত্ব পালন শেষে মোটরসাইকেল নিয়ে চট্টগ্রাম শহরে ফিরছিলেন। ওই এলাকায় হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসকে অতিক্রম করতে গেলে তিনি ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। ফাহাদ হাটহাজারী উপজেলার বাসিন্দা সাবেক ফুটবলার মনজুরুল হকের ছেলে। চট্টগ্রাম নগরীর ধনিয়ালাপাড়া বায়তুশ শরফ কামিল মাদরাসার মেধাবী ছাত্র ফাহাদ কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে চিকিৎসা সেবা দিচ্ছিলেন ।
নোয়াখালী ব্যুরো জানায়, সোনাপুর-কবিরহাট সড়কে ট্রাক ও ব্যাটারি চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে মো. মাওলা (৩২) নামের এক যাত্রী নিহত ও তার শ্যালক মোহাম্মদ উল্যাসহ ৫ অটোরিকশা যাত্রী আহত হয়েছে। সকাল পৌনে ৯টার দিকে জৈনদপুর রাস্তারমাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. মাওলা সোন্দলপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড গোরফান ডুবায়ওয়ালা বাড়ীর লোকমান হোসেনের ছেলে। আহতরা হলো, সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের ওলিপুর গ্রামের অজি উল্যার ছেলে মোহাম্মদ উল্যা (২৬), গোলাপ হোসেনের ছেলে নজরুল ইসলাম (১৮), জৈনদপুর গ্রামের আবদুল হকের ছেলে কালা মিয়া (৬০), কালা মিয়ার ছেলে আবু ছায়েদ (২০) ও মোহাম্মদ হোসেনের ছেলে কামাল উদ্দিন (৫০)।
ঠাকুরগাঁও সংবাদদাতা জানান, ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। গত বুধবার রাতে রহিমানপুর ইউনিয়নের দাশপাড়ার ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানান ঠাকুরগাঁও সদর থানার ওসি তদন্ত চিত্ত রঞ্জন দাস। নিহত তৈয়র আলী (৩৮) সদর উপজেলার আখানগরের গেদার আলীর ছেলে এবং সাজু ইসলাম (২৭) দিনাজপুরের খানসামা উপজেলার সিরাজুল ইসলামের ছেলে।
স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে জানান, চাঁদপুরের ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় মো. ইউছুপ পাটওয়ারী (৪৭) নামে এক মাদরাসা শিক্ষকের করুণ মৃত্য হয়েছে। সকালে উপজেলার টুবগী এলাকায় ট্রাকের সাথে মোটরসাইকেল আরোহীর মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে। জানা গেছে, চাঁদপুর-লক্ষীপুর সড়কের ফরিদগঞ্জ অংশের টুবগী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা জানান, লক্ষ্মীপুরে পিকআপভ্যান চাপায় মোটর সাইকেল আরোহী মিজানুর রহমান রুবেল (৩৫) নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছে। গতকাল লক্ষ্মীপুর সড়ক বিভাগ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে রামগতি-লক্ষ্মীপুর সড়কের পেট্রোল পাম্প এলাকায় রাস্তায় শুয়ে ও মিয়া রাস্তার মাথা নামক স্থানে গাছের গুড়ি ফেলে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখেন ক্ষুব্দ এলাকাবাসী। পরে পুলিশ এসে দুই ঘন্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত রুবেল পৌর শহরের আবির নগর গ্রামের মোল্লা বাড়ীর দ্বীন মোহাম্মদের ছেলে ও দক্ষিন টুমচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।
চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা জানান, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষায় গতকাল সকালে সড়ক দুর্ঘটনায় এক একজন নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম হচ্ছে, আব্দুর রউফ (৭৫)। তিনি শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের পারচৌকা গ্রামের মৃত মালা বক্সের ছেলে।
বাগেরহাট জেলা সংবাদদাতা জানান, বাগেরহাটের চিতলমারীতে মোটর সাইকেল দুর্ঘটনায় এক কলেজছাত্র নিহত হয়েছে। এ সময় তার সাথে থাকা অপর দুই ছাত্র ইসমাইল শেখ ও রমজান শেখ আহত হয়েছে। গতকাল দুপুরে বড় চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাদী শেখ আড়ুয়াবর্ণী মধ্যপাড়া গ্রামের মো. ওহিদ শেখের ছেলে ও শেরে বাংলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের ছাত্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন