শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূর হাত ভেঙে দিলো বখাটে

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ১২:১১ এএম

ঝিনাইদহ শহরের শিকারপুর গ্রামে রেখা (২২) নামে এক গৃহবধূকে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে মসিউর রহমান টুটুল নামে এক বখাটে। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে রেখার নিজ বাড়িতে তার ওপর হামলা চালায় শিকারপুর গ্রামের মতলেব মুন্সির ছেলে টুটুল। হামলায় রেখার বাম হাত ভেঙে গেছে এবং মাথায় লাঠির আঘাতে ৪টি সেলাই দিতে হয়েছে।
খবর পেয়ে রাতেই ঝিনাইদহ সদর থানার এস আই রবি শংকর আহত রেখার বক্তব্য রেকর্ড করেছেন। রেখার পিতা আব্দুল ওহাব জানান, তার মেয়ে স্বামীর সাথে বনিবনা না হওয়ায় তার বাড়িতে থেকে শহরের আরাপপুর এলাকার একটি বিস্কুট ফ্যাক্টিরিতে কাজ করতো। কয়েক বছর ধরে শিকারপুর গ্রামের মসিউর রহমান টুটুল তার মেয়েকে খারাপ প্রস্তাব দিয়ে আসছে। তিনি বলেন, আমার মেয়ে টুটুলের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বৃহস্পতিবার রাত ৯টার দিকে বাড়িতে এসে লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে। এতে তার মেয়ের মাথায় ৪টি সেলাই দিতে হয় এবং বাম হাতটি ভেঙে যায়।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আমিন মোস্তফা জানান, রেখার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার একটি হাত ভেঙে গেছে। মাথায় চারটি সেলাই দিতে হয়েছে।
বিষয়টি নিয়ে ঝিনাইদহ সদর থানার এস আই রবি শংকর জানান, রেখাকে বেদম মারপিট করা হয়েছে। তার মাথায় চারটি সেলাই দিতে হয়েছে। হাতের একটি চিকন হাড় ভেঙে যেতে পারে। তিনি বলেন তার পিতাকে বলে এসেছি গতকাল শুক্রবার সকালে সদর থানায় এসে অভিযোগ দিতে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন