শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সন্ধ্যায় মুখোমুখি দুই অধিনায়ক!

মাশরাফি-সাকিব লড়াই দেখতে সাগরিকায় দর্শকের ঢল

স্পোটর্স রিপোর্টার, চট্টগ্রাম থেকে | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৯, ৩:৪৬ পিএম | আপডেট : ৩:৪৬ পিএম, ২৮ জানুয়ারি, ২০১৯

একদিকে মাশরাফি, গেইল, রুশো, ডি ভিলিয়ার্স আর অন্যদিকে সাকিব, রাসেল ও কাইরন পোলার্ড। নিঃসন্দেহে এবারের বিপিএলের সবচেয়ে তারকা সমৃদ্ধ দল এই দুটি। বিপিএলে এ দুই দলের সব শেষ ম্যাচে ২ রানে রোমাঞ্চকর জয় পেয়েছিল ঢাকা ডায়নামাইটস। চট্টগ্রাম পর্বে আজই প্রথম খেলতে নামবে ঢাকা ডায়নামাইটস। প্রতিপক্ষ উড়তে থাকা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স।

ঢাকার বিপক্ষে নিজেদের আগের ম্যাচে গেইলের মতো বড় তারকারা ঘুমে থাকলেও আলিস আল ইসলামের অভিষেকের হ্যাটট্রিকে জিততে জিততেও হেরে যায় মাশরাফি বিন মর্তুজার দল। ইনজুরিতে থাকা সেই অফস্পিনার অবশ্য খেলছেন না আজ। তবে ইনজুরি কাটিয়ে ক্যারিবিয়ান দানব কাইরন পোলার্ডের একাদশে ফেরাটা প্রায় নিশ্চিত। প্রথম চার ম্যাচ জিতে দারুণভাবে টুর্নামেন্ট শুরু করা ঢাকা ডায়নামাইটস সর্বশেষ চার ম্যাচের মধ্যে জিতেছে মোটে একটি। এই বাজে ফর্ম ঝেরে ফেলে আজ জয়ের প্রত্যয়ে থাকবে সাকিব আল হাসানের দলটি।

তারকা সমৃদ্ধ দল ঢাকা ও রংপুরের অবস্থান পয়েন্ট টেবিলে পাশাপাশিই। ৮ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান ঢাকার। আর এক ম্যাচ বেশি খেলে ১০ পয়েন্ট নিয়ে তিন নম্বর অবস্থানে রয়েছে মাশরাফি বিন মুর্তজার দলটি।

সম্প্রতি দারুণ ফর্মে রয়েছে রংপুর রাইডার্স। আর এই ফর্ম ধরে রেখেই ঢাকার বিপক্ষে প্রথম ম্যাচের প্রতিশোধ নিতে চাইবে দলটি। চট্টগ্রামের সর্বশেষ ম্যাচে অ্যালেক্স হেলস, রাইলি রুশোর বিধ্বংসী ব্যাটিং সে কথাই জানান দিচ্ছে। টুর্নামেন্টের ঠিক সময়ে এসেই হয়তো ফর্মে আসছে দলটি। এমনিতেই হেলস ও রুশোদের ব্যাটিংয়ে বিপিএলের রেকর্ড বইয়ের অনেক হিসেবে ঢেলে সাজাতে হচ্ছে। তাদের সঙ্গে টি-টোয়েন্টির মহাতারকা ক্রিস গেইল ও এবি ডি ভিলিয়ার্সরা জ্বলে উঠলে এই রংপুরকে ছোঁয়া কঠিন হয়ে যেতে পারে ঢাকার জন্য। 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন