ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

৩০ ডিসেম্বর কোন নির্বাচন হয়নি -ড. মোশাররফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ৩:১৭ পিএম

৩০ ডিসেম্বর কোনো নির্বাচন হয়নি, সরকার ও নির্বাচন কমিশন ষড়যন্ত্র করে যে তথাকথিত এমপিদের নাম ঘোষণা করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, একটি সংসদ ঘোষণা করেছে তা সম্পূর্ণ অবৈধ ও তার সাথে জনগনের কোনো সম্পর্ক নাই। এই সংসদ ডাকাতির সংসদ, এই সংসদ অবৈধ সংসদ, এই সংসদ সারা পৃথিবীতে গণতান্ত্রিক দেশসমুহের কলঙ্কিত সংসদ এবং এই সংসদ তথাকথিত সংসদ। বুুধবার (৩০ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে একাদশ জাতীয় সংসদ অধিবেশনের প্রথম দিনে এর প্রতিবাদে বিএনপি আয়োজিত এক মানববন্ধনে তিনি একথা বলেন।
খন্দকার মোশাররফ বলেন, আজকে যারা এই প্রহসন নাটক করেছে তারা অতীতেও বাকশাল কায়েম করে একদলীয় শাসন কায়েম করেছিলো। আজকেও তারা ২৯ ডিসেম্বর ভোট ডাকাতি করে আবার অলিখিত বাকশাল কায়েম করেছে। আমরা এই সংসদ মানি না। আমরা নিরপেক্ষ সরকারের অধীনে পুনরায় নির্বাচন চাই।
তিনি বলেন, দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হবে না। সেজন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আমরা ২০১৪ সালের নির্বাচনে যাই নাই। অনেকে সেসময়ে অভিযোগ করেছেন কেনো আমরা সেই নির্বাচনে যাই না।
বিএনপির এই নেতা বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে এটা প্রমাণিত হয়েছে যে ২০১৪ সালের নির্বাচনে যে যাই নাই সেটা সঠিক ছিলো এবং শেখ হাসিনার অধীনে যে এদেশে সুষ্ঠু নির্বাচন হয় না- এটা আজকে প্রমাণিত হয়েছে। সারা বিশ্বে এই নির্বাচনকে প্রত্যাখান করেছে তারা বলেছে এটি কোনো নির্বাচন হয় নাই।
সুষ্ঠু নির্বাচনের স্বার্থে কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিও জানান খন্দকার মোশাররফ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন