মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

চলে যাচ্ছেন হেলসও

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৯, ৮:০৯ পিএম

বিপিএল থেকে বিদেশি তারকা খেলোয়াড়দের বিদায়ের মিছিলে এবার যুক্ত হলেন অ্যালেক্স হেলস। কাঁধের ইনজুরির কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসর শেষ না করেই দেশের ফিরে যাচ্ছেন রংপুর রাইডার্সের ইংলিশ খেলোয়াড়।
মঙ্গলবার চট্টগ্রামে রাজশাহী কিংসের বিপক্ষে ম্যাচে কাঁধে ব্যাথা পান হেলস। পরবর্তীতে জানা যায়, হেলসের ইনজুরিটি বড় আকারের। তাই পুরো আসর শেষ না করেই দেশে ফিরে যেতে হচ্ছে তাকে। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেন রংপুর রাইডার্সের কোচ টম মুডি, ‘আমরা গত রাতে খবরটি পেয়েছি। তাকে লন্ডনে ফিরে যেতে হবে বাঁ-কাঁধের চিকিৎসার জন্য। গত ম্যাচে সে বাঁ-কাঁধে ব্যাথা পেয়েছিলো। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) অনুরোধ করেছে, হেলসকে দেশের পাঠিয়ে দিতে এবং সেখানে চিকিৎসকের পরামর্শ নিতে। দেশে ফিরলে তার কাঁধের এমআরআই করানো হবে। দুর্ভাগ্যজনকভাবে তার টুর্নামেন্টটি শেষ হয়ে গেছে। দলের মধ্যে তার গুরুত্ব বুঝিয়েছিলো সে। তবে আমাদের বেশ ক’জন মানসম্পন্ন খেলোয়াড় আছে যারা টপ অর্ডারের অভাব পূরণ করবে।’
বিপিএলের এবারের আসরে রংপুর রাইডার্সের জার্সি গায়ে ৮ ম্যাচে ১টি সেঞ্চুরি ও ২টি হাফ-সেঞ্চুরিতে ১৬৭ স্ট্রাইক রেটে ৩০৪ রান করেছেন হেলস।
এদিকে লিগ পর্বের খেলা শেষে দেশের ফিরে যাবেন রংপুরের দক্ষিণ আফ্রিকার বিধ্বংসী ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সও। ডি ভিলিয়ার্সের ফিরে যাবার দুঃসংবাদের পর হেলসের বিদায় রংপুরের জন্য বড় ধাক্কাই বটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন