শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সম্ভাবনার বাংলাদেশ তৈরিতে বড় বাধা মাদক

অফিসার্স ক্লাবে স্বরাষ্ট্রমন্ত্রী

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

সম্ভাবনার বাংলাদেশ তৈরিতে বড় বাধা এখন মাদক। তাই মাদক নির্মূূলে যা যা করার দরকার, সরকার তাই করবে। গতকাল শনিবার সকালে ঢাকা অফিসার্স ক্লাবে সালাম স্টিল কনকাস্ট রি-রোলিং মিলস্ লিমিটেডের ইউনিট-২-এর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে এ সব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
তিনি আরো বলেন, আমাদের দেশে মাদক তৈরি হয় না। কিন্তু কিছুসংখ্যক অসাধু ব্যক্তি চোরাচালানের মাধ্যমে মাদক নিয়ে আসে দেশে। তাদের বিরুদ্ধে সরকারের ‘জিরো টলারেন্স’ রয়েছে। মাদকের বিরুদ্ধে ব্যবসায়ীদেরও যথাযথ ভূমিকা রাখতে হবে।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, টেকসই উন্নয়নের জন্য প্রয়োজন টেকসই নিরাপত্তা ও শান্তিময় পরিবেশ। বর্তমানে দেশে সেই পরিস্থিতি বিদ্যমান রয়েছে। ব্যবসায়ীরা যাতে নিরাপদে ও নিশ্চিন্তে ব্যবসা করতে পারেন, সেই ধরনের পরিবেশ সৃষ্টিতে সরকার বদ্ধপরিকর। ব্যবসা সম্প্রসারণ ও বৈদেশিক বিনিয়োগ আকর্ষণে আইনশৃঙ্খলার উন্নয়নসহ সার্বিক সহযোগিতা দিতে প্রধানমন্ত্রীও সচেষ্ট রয়েছেন।
অনুষ্ঠানে সৈয়দ আবু হোসেন বাবলা ও সালাম গ্রুপের চেয়ারম্যান আব্দুস সালামসহ অনেক ব্যবসায়ী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংসদ সদস্য আবু হোসেন বাবলা ও সালাম গ্রুপের চেয়ারম্যান আব্দুস সালামসহ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন