শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনায় অবসর ভাতা নিতে এসে চির অবসরে চলে গেলেন পুলিশ কনষ্টেবল আজিম উদ্দিন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ২:৫১ পিএম

অবসর ভাতা নিতে এসে চির অবসরে চলে গেলেন অবসরপ্রাপ্ত পুলিশ কনষ্টেবল আজিম উদ্দিন (৬০)। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল ১১টায় নেত্রকোনা জেলা হিসাব রক্ষন অফিসের টয়লেটে। 

স্থানীয় প্রশাসন ও হাসপাতাল সূত্রে জানা যায়, মৃত্যুবরণকারী আজিম উদ্দিনের বাড়ি ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার সহিলগাই গোবিন্দপুর গ্রামে। তিনি হার্টের রোগী ছিলেন। আজিম উদ্দিন গত বছর নেত্রকোনায় চাকুরিরত অবস্থায় অবসরে যান। সে কারণে নেত্রকোনা হিসাব রক্ষন অফিস থেকেই তার অবসর ভাতা (পেনশন) প্রতি মাসে তুলেন। আজিম উদ্দিন গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার সময় জেলা হিসাব রক্ষন অফিসে আসেন। সকাল ১১টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে তিনি হিসাব রক্ষন অফিসের টয়লেটে যান। কিন্ত তিনি টয়লেটের দরজা লাগাতে পারেননি। কিছুক্ষণ পর একই অফিসের একজন কর্মচারি টয়লেটে ঢুকতে গেলে বাঁধা পান এবং জোড়ে ধাক্কা দিয়ে দরজা খুললে দেখা যায় আজিম উদ্দিন নীচে পরে আছেন। তিনি ডাক-চিৎকার শুরু করলে অফিসের অন্যান্য লোকজন ছুটে এসে তাকে দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ শাহ্জাহান মিয়া’র সাথে যোগাযোগ করলে তিনি জানান, আজিম উদ্দিনের বাড়িতে খবর দেয়া হয়েছে। পরিবারের লোকজন আসলেই তাদের কাছে মৃতদেহ হস্তান্তর করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন