বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পিকনিক থেকে ফেরার পথে লঞ্চ ডাকাতের কবলে

১০ লাখ টাকার মালামাল লুট

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

নদীপথে বনভোজন শেষে ফেরার পথে ডাকাতের কবলে পড়ে প্রায় ১০ লাখ টাকার মালামাল খুইয়েছে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার বিএম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা। শুক্রবার সন্ধায় মুন্সিগঞ্জের গজারিয়া এলাকায় এই ঘটনা ঘটে। এসময় ডাকাতেরা লঞ্চে থাকা যাত্রীদের নগদ টাকাসহ ল্যাপটপ, মোবাইল, মানিব্যাগ, হাত ঘড়ি, জুতা ও জামা কাপড়সহ অন্যান্য আসবাবপত্র ছিনিয়ে যায়।
বনভোজনে অংশ নেয়া একজন লঞ্চযাত্রী জানান, বন্দরের বিএম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ২০০০ সালের এসএসসি ব্যাচের আয়োজনে অন্তত ৫০ জন মিলে বনভোজনের আয়োজন করে। শুক্রবার সকালে নারায়ণগঞ্জ থেকে বেলতলি এলাকার একটি চরে বনভোজনে যান। বনভোজন শেষে ফেরার পথে মুন্সিগঞ্জের গজারিয়া এলাকায় ৮ থেকে ১০ জনের একটি ডাকাত দল তাদের হামলা করে।
এসময় ডাকাতদের হাতে ছিল রামদা, চাপাতি ও পাইপগানসহ বিভিন্ন রকমের দেশীয় অস্ত্র। ডাকাতদল লঞ্চে উঠেই সকল যাত্রীদেরকে জিম্মি করে ফেলে। যাত্রীদের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করার চেষ্টা করে। এসময় প্রাণ বাঁচাতে তাদের সাথে থাকা নগদ টাকাসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ বিষয়ে ডাকাতির কবলে পড়া যাত্রীরা নৌ পুলিশের কাছে অভিযোগ করেছেন। অভিযোগ অনুযায়ী ব্যবস্থা নিবেন আশ্বাস প্রদান করেছেন নৌ পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন