ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

বলিউডের অভিনেতা মহেশ আনন্দের পচাগলা দেহ উদ্ধার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:২৬ পিএম

অমিতাভ বচ্চন, গোবিন্দ, সঞ্জয় দত্তের মতো হেভিওয়েট তারকাদের সঙ্গে কাজ করেছেন। নয় দশকের নামকরা ভিলেন তিনি। এই অভিনেতার নাম মহেশ আনন্দ। গেল শনিবার দিবাগত রাতে তার পচাগলা দেহ উদ্ধার করেন পুলিশ। মহেশের মুম্বইয়ের অন্ধেরির ফ্ল্যাটেই ঘটেছে এমন ঘটনা। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর।
মুম্বইয়ের অন্ধেরি ওয়েস্টের ইয়ারি রোড সংলগ্ন একটি ফ্ল্যাটে একাই থাকতেন মহেশ। পুলিশ ধারণা করছেন মৃতদেহ উদ্ধারের দুদিন আগে তাঁর মৃত্যু হতে পারে। তবে সেটা নিশ্চিত করে এখনও কিছু বলা যাচ্ছে না। ইতোমধ্যেই মৃতদেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত ঘটনা এমং সময় জানা যাবে বলে মনে করছেন মুম্বাই পুলিশ। আপাতত দুর্ঘটনাবশত মৃত্যুর মামলা দায়ের করেছে ভারসোভা থানার পুলিশ।
মহেশ আনন্দের স্ত্রী থাকেন রাশিয়ার মস্কোতে। অভিনেতার অতিরিক্ত মদ্যপানের কারণে মৃত্যু হতে পারে বলে প্রথমিক তদন্তে ধারণা করছেন পুলিশ। এছাড়া আত্মহত্যার সম্ভবনাও উড়িয়ে দেওয়া হয়নি।
প্রায় ১৮ বছর সিলভার স্ক্রিন থেকে গায়েব ছিলেন এই অভিনেতা। ‘শাহেনশা’, ‘কুলি নম্বর ওয়ান’, ‘স্বর্গ, কুরুক্ষেত্র’ এবং ‘বিজেতা’র মতো হিট চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। সম্প্রতি এই অভিনেতা আবারো ফিরেছিলেন রূপালী জগতে। অভিনয় করেছন ‘রঙ্গিলা রাজা’ নামক একটি চলচ্চিত্রে। এতে আরো অভিনয় করেছেন গোবিন্দ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন