ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

গাঙচিল সিনেমার শুটিংয়ে আহত ফেরদৌস ও পূর্ণিমা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

২০১৪ সালে প্রকাশিত বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সৃজিত গাঙচিল উপন্যাস অবলম্বনে ‘গাঙচিল’ সিনেমার শুটিং চলাকালে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন ছবিটির নায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা।
গতকাল দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরএলাহি ইউনিয়নের চর মন্ডলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। বিকেল সোয়া তিনটার দিকে তাদের আঘাত পাওয়া স্থানগুলোতে ব্যাথা অনুভব করলে হাসপাতালে আনা হয়।
জানা গেছে, গত কয়েক দিনের মত গতকাল সকালে ‘গাঙচিল’ ছবির শুটিংয়ের কাজ শুরু হয়। দুপুরে ছবির নায়িকা এনজিও কর্মী মোহনা (পূর্ণিমা) মোটরসাইকেল নিয়ে একটি শর্ট নিচ্ছিলেন। এসময় মোটরসাইকেলের পিছনে ছবির নায়ক সাংবাদিক সাগর (ফেরদৌস) বসা ছিল। গাড়িটি চলার একটু পর স্লিপ করে উল্টে রাস্তার পাশে পড়ে যায়। এতে তাদের দু’জনের শরীরের বিভিন্ন অংশে আঘাত লাগে ও কয়েকটি অংশ থেকে রক্তক্ষরণ হয়। তাদের উদ্ধার করে বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। সেন্টাল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আ ফ ম আবদুল হক জানান, তাদের শরীরে এক্সরে করা হয়েছে। রিপোর্টে বড় ধরনের কোন সমস্যা পাওয়া যায়নি। তবে তাদের কয়েকদিন বিশ্রামে থাকতে হবে।প্রসঙ্গত, গত ৬ ফেব্রুয়ারি থেকে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালনায় ও ইচ্ছেমত এবং নুজহাত ফিল্মসের প্রযোজনায় ‘গাঙচিল’ সিনেমাটির শুটিং এর প্রথম পর্বের কাজ নোয়াখালীর কোম্পানীগঞ্জে শুরু হয়। সিনেমায় অতিথি শিল্পি হিসেবে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবিটির চিত্রনাট্য লিখেছেন, মারুফ রেহমান ও প্রিয় চট্রোপাধ্যায়। শুটিং চলবে আগামী ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন