শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ধর্ম যার যার উৎসব সবার

সরস্বতী পূজা উপলক্ষে অনুষ্ঠানে প্রধান বিচারপতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, ধর্ম যার যার উৎসব সবার। সবার মঙ্গল কামনা করছি। গতকাল রোববার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে সরস্বতী পূজা উপলক্ষে আয়োজিত এক বাণী অর্চনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
প্রধান বিচারপতি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। সুতরাং আজকে আমরা এই উৎসবে যোগ দিতে এসেছি। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির এ অনুষ্ঠান অনেক আগে থেকেই পালন হয়ে আসছে। আমি প্রায় প্রত্যেক সমিতির অনুষ্ঠানে এসেছি। কোনোবারই মনে হয়, মিস হয়নি। ভবিষ্যতেও আসব। সবার মঙ্গল কামনা করছি।
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমও ধর্ম যার যার, উৎসব সবার উল্লেখ করে বলেন, আজ সবাই এই আনন্দে মেতে উঠুক। যে যে ধর্ম পালন করি না কেন এই উৎসবে সবাই সংযুক্ত হয়ে একাকার হয়ে যাক এই কামনা করছি। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীন বলেন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি সবসময় ধর্মীয় গোড়ামির ঊর্ধ্বে থাকে। আমরা মনে করি এই বাংলাদেশ সকলের। এই সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতিও সকলের। তাই এই দিনটিকে আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে পালন করে থাকি। আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, আমরা চাই সুপ্রিম কোর্ট সকল চিন্তার আধার হোক। সকল ধর্ম এখানে পালন করা হয়। আমাদের চিন্তার স্বাধীনতা, ধর্মের স্বাধীনতা এখানে লালন করা হয়। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি বাণী অর্চনা উদযাপন পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট ষষ্ঠী সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিচারপতি ভবানী প্রসাদ সিংহ, বিচারপতি এম ইনায়েতুর রহিম, বিচারপতি ওবায়দুল হাসান, বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুর, বিচারপতি শশাঙ্ক শেখরসহ হাইকোর্টের বিচারপতি ও আইনজীবীরা।##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
রুবেল ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ১:১১ পিএম says : 0
ধর্ম যাঁর উৎসবও তার।।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন