ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখার উদ্বোধন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্স সম্প্রতি তাদের তৃতীয় শাখার উদ্বোধন করেছে ধানমন্ডির সীমান্তর সম্ভারে। এছাড়া একটি শাখার যাত্রা শুরুর প্রক্রিয়া চলছে মহাখালীতেও। ইতোমধ্যে মহাখালীর সিনেপ্লেক্সটির বিষয়ে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। শুধু তাই নয়, রাজধানীর উত্তরা ও পূর্বাচলে স্টার সিনপ্লেক্সের চেইন চালুর পরিকল্পনা রয়েছে।
এ অবস্থায় প্রতিষ্ঠানটি থেকে আবারো একটি সুখবর জানানো হয়েছে। খুব শীঘ্রই তারা তাদের তৃতীয় শাখার নির্মাণ কাজ শুরু করতে যাচ্ছেন। নতুন এ সিনেপ্লেক্স নির্মাণের লক্ষে জনবহুল একটি এলাকার একটি প্রেক্ষাগৃহের কর্তৃপক্ষের সঙ্গে আলাপচারিতাও সম্পন্ন হয়েছে।
১১ ফেব্রুয়ারি রাজধানীর মিরপুরে অবস্থিত সনি সিনেমা হলের সঙ্গে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের সঙ্গে চুক্তি স্বাক্ষর হবে। আগামী ঈদুল আযহায় নতুন এ মাল্টিপ্লেক্সে মানের প্রেক্ষাগৃহে বসে দর্শক চলচ্চিত্র উপভোগ করতে পারবেন বলে নিশ্চিত করেছেন সিনেকপ্লেক্স কর্তৃপক্ষ।
স্টার সিনেপ্লেক্সের বিপণন বিভাগের ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন আহমেদ জানিয়েছেন, ‘দেশের সিনেমাপ্রেমী দর্শকদের বিশ্বমানের প্রেক্ষাগৃহ উপহার দেওয়ার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। মিরপুরের সনি সিনেমা হল কর্তৃপক্ষের সঙ্গে আমাদের এ বিষয়ে চূড়ান্ত কথা হয়েছে। সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকালে চুক্তি স্বাক্ষরিত হবে। আমাদের ইচ্ছে মিরপুরবাসীর জন্য কোরবানির ঈদে এটি খুলে দেওয়ার।’
উল্লেখ্য, স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ ঘোষণা দিয়েছেন নতুন নতুন মাল্টিপ্লেক্স নির্মাণের এই ধারা অব্যাহত থাকবে। কারণ পর্যায়ক্রমে দেশের বিভিন্ন স্থানে মোট ১০০ মাল্টিপ্লেক্স নির্মাণ করবেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন