বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিয়ের দেড় মাসেই স্ত্রীকে খুন : স্বামী আটক

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

সাভারের আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকায় হোসনে আরা (৩৫) নামে এক গার্মেন্টস কর্মীকে প্রতারণা করে বিয়ে করার দেড় মাসের মাথায় হত্যার অভিযোগে স্বামী ইউনুস আলীকে (২৫) গ্রেফতার করেছে পিবিআই। গত সোমবার নাটোরের সিংড়া থানাধীন লাড়ুয়া হাতিয়ানদহ থেকে তাকে গ্রেফতার করা হয়।
মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঢাকা জেলার এসআই সালেহ ইমরান বলেন, গার্মেন্টে কাজ করার সুবাদে তাদের দু’জনের মধ্যে পরিচয় ও প্রেম। তখন আগের বিয়ের কথা গোপন করে এবং টাকা খরচ বাঁচাতে রেজিস্ট্রি ছাড়াই প্রতারণা করে হোসনে আরাকে বিয়ে করে ইউনুছ। বিয়ের পর তাদের মধ্যে ঝামেলা চলতো। এ ঘটনায় গত বছরের ৬ সেপ্টেম্বর স্ত্রী হোসনে আরার গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে লাশ গোসল খানার ড্রামের ভেতরে রেখে পালিয়ে যায় ইউনুছ। ঘটনার দুই দিন পর দুর্ঘন্ধ বের হলে ঘরের তালা ভেঙে লাশ উদ্ধার করে পুলিশ। হোসনে আরা রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার খিয়ারপাড়া গ্রামের মৃত মনিরুজ্জামানের মেয়ে। ঘটনার কোন ক্লু না থাকায় দীর্ঘদিনেও কাউকে আটক করা সম্ভব হয়নি।
সালেহ ইমরান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইউনুস স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে। এ ঘটনায় সংশ্লিষ্ট অন্যদের বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন