ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

সিলেটে ইনকিলাব সম্পাদককে ফুলেল শুভেচ্ছা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম | আপডেট : ১২:০৯ এএম, ১৪ ফেব্রুয়ারি, ২০১৯

সিলেটে দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা। শহরতলীর খাদিম শুকতারা রিসোর্টে মঙ্গলবার সন্ধ্যায় সিলেট মহানগর যুবলীগের সিনিয়র সদস্য জাকিরুল আলম জাকিরের নেতৃত্বে নেতাকর্মীরা সম্পাদকের সাথে সাক্ষাৎ করে তাকে সিলেটে স্বাগত জানিয়ে এ ফুলেল শুভেচ্ছা জানান।
এ সময় যুবলীগ নেতা সেবুল আহমদ সাগর, আবদুর রহমান সুমেল, আনছর আহমদ, ছাত্রলীগ নেতা সৈয়দ নাহিদুর রহমান সাব্বির, মাহবুব রহমান মামুন, স্বেচ্ছাসেবক লীগ নেতা হুশিয়ার আল মামুন, ছাত্রলীগ নেতা তালহা আহমদ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ মোগলাবাজার সভাপতি ইব্রাহিম খলিল, ছাত্রলীগ নেতা আশরাফুজজামান জুয়েল, মামুন, জুম্মান, নাবিল, ওহিদুলসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Shah Alam Khan ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:১২ এএম says : 0
................................ আমি বহুবছর ধরে ইনকিলাবে আমার সংবাদ এবং মন্তব্য প্রকাশিত হয়ে থাকে, আমার যতটা মনে পরে ১৯৯৪ সাল থেকেই এই পত্রিকার সাথে আমি সম্পৃক্ত। আর আমার লিখা আমি আওয়ামী লীগের সমর্থনে প্রচারিত ফেসবুকের বিভিন্ন পাতায় ইনকিলাবে প্রকাশিত মন্তব্য পোষ্ট দিয়ে থাকি। পাঠকেরা প্রথম দিকে আমার গুষ্টি উদ্ধার করতো কিন্তু আমি ধর্য ধারন করে একটা কথাই বলতাম পত্রিকা কোন দলের নয় এবং হতেও পারেনা তারা সকল দলের এবং সকলের মতামতই ছাপিয়ে থাকে। সেটাই বহুবছর পরে হলেও আজ আওয়ামী লীগ ও যুবলীগের এই অনুষ্ঠানই আমার কথার সত্যতা প্রমান হয়ে গেছে যে পত্রিকা কোন দলের নয় মালিক, লিখক বা সাংবাদিক দলীয় হতে পারে। আমি আজ এই সংবাদ পাঠ করে আল্লাহ্র দরবারে শুকরিয়া আদায় করেছি। আল্লাহ আমাকে সহ সবাইকেই আল্লাহ্র হেকমত জানার, বুঝার ও সেইভাবে চলার ক্ষমতা দান করুন। আমিন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন