ঢাকা শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ০১ মাঘ ১৪২৭, ০১ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটের রামপালে দুর্বৃত্তদের বোমার হামলায় বিএনপি নেতা নিহত

মংলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:১৪ পিএম

বাগেরহাটের রামপালে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং উজলকুড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খাজা মইনউদ্দিন আখতার দুর্বৃত্তদের ছুড়া গুলি ও বোমার আঘাতে নিহত হয়েছেন । এ সময় বোমার আঘাতে তার ছোট ভাই বাবলাও (২৬) আহত হন। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রামপাল উপজেলার ভরসাপুর বাজারে তাকে লক্ষ্য করে গুলি ও বোমা ছুড়ে দুর্বৃত্তরা। রামপাল থানার অফিসার ইনচার্জ শেখ লুৎফর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রামপাল থানার অফিসার ইনচার্জ শেখ লুৎফর রহমান জানান, বোমার আঘাতে আখতার চেয়ারম্যান ঘটনাস্থলে পড়ে গেলে সেখান থেকে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত আখতার রামপালের উজলকুড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত শেখ সোবাহান আলীর মৃত ছেলে। তার বাড়ী উজলকুড়ের বামনদহর গ্রামে। নিহতের স্ত্রী,এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন। এছাড়া তিনি উজলকুড় ইউনিয়নের ৩ বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। এর আগেও তার ওপর একাধিকবার সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এদিকে এ ঘটনাকে ঘিরে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন