শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাকৃবিতে জিম্মি করে টাকা আদায়ের অভিযোগে আটক ২

প্রকাশের সময় : ১৫ মে, ২০১৬, ১২:০০ এএম

বাকৃবি সংবাদদাতা : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) দুই শিক্ষার্থীকে জিম্মি করে প্রায় ২০ হাজার টাকা চাঁদা আদায়ের ঘটনায় আশরাফুল ও সুজন নামে দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখা।
গতকাল (শনিবার) দুপুর ৩টার দিকে অভিযুক্তদের ময়মনসিংহ শহরের কেওয়াটখালী ও দিগারকান্দি থেকে আটক করে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা। আটককৃতরা তাদের অপরাধ স্বীকার করে জানায়, মূল হোতা পিচ্চি অনি, ফয়সাল ও হিমেল নামে আরও তিনজন টাকা আদায়ের ঘটনার সাথে জড়িত আছে তবে তারা এখনো পলাতক।
বুধবার রাতে বিশ্ববিদ্যালয়ের ডেইরী ফার্ম এলাকা থেকে কৃষি অনুষদের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আশফাক ইসতিয়াক শুভ ও তার বান্ধবীকে আটক করে তাদের সাথে থাকা মোবাইল ও প্রায় ২০ হাজার টাকা হাতিয়ে নেয় প্রায় ৫-৬ জন দুর্বৃত্ত। প্রায় চার ঘণ্টা পর রাত ১২টার দিকে ছাড়া পেয়ে হলে ফিরে আসে শুভ ও তার বান্ধবী। পরে ঘটনাটি বিশ্ববিদ্যালয় প্রশাসন ও নিরাপত্তা কর্মীদের জানায় তারা।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ. কে. এম জাকির হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের শান্তি-শৃঙ্খলা বজায় রাখার লক্ষ্যে অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়েছে। বাকি ৩ জনকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে ধরা হবে বলেও আশা প্রকাশ করেন তিনি ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন