ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

পটুয়াখালীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১ আহত ২৫

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১:২১ পিএম

পটুয়াখালী বাসস্টান্ড সংলগ্ন এলাকায় সড়ক দূর্ঘটনায় যাত্রীবাহিবাস উল্টে বাসের মালিক আনন্দ দাস(৪৫) নিহত হয়েছেন। এ সময় বাসে থাকা যাত্রীর মধ্যে শিশু ও নারীসহ অনন্ত ২৫ জন আহত হয়েছে। আজ সোমবার সকাল ১১টার দিকে এ দূর্ঘটনা ঘটে। স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ারসার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে গলাচিপা উপজেলার আমখোলা এলাকার চার বছরের শিশু আব্দুল্লাহ’র অবস্থা আশংকাজনক। তার শরীরে অস্ত্রপচার চলছে।
পুলিশ, আহত যাত্রী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সোমবার সকাল ৯-৩০টার দিকে গলাচিপার হরিদেবপুর বাসস্টান্ড থেকে খান পরিবহনের একটি যাত্রীবাহি বাস পটুয়াখালীর উদ্যেশ্যে ছেড়ে বাসস্টান্ড সংলগ্ন পল্লী বিদ্যুত এলাকায় পৌছলে সামনের চাকা ফেটে মহাসড়কেই বাসটি উল্টে যায়। নিহত বাসমালিক আনন্দ দাসের বাড়ী বরগুনা জেলার আমতলী উপজেলার মহিষকাটা এলাকায়।
আহতরা হলেন, শিশু তানহা, আশা বেগম, মনিরা বেগম, বুশরা আবুল কাসেম, নাসরিন বেগম, মোঃ মঞ্জু, আবদুল জলিল, সজিব, কাদের মাদবর, সাহিদা বেগম, হেলাল, শাহআলম, রওশন আলী, তাহসিন, ওদুালল । এদেরকে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে অনেকের বাড়ী গলাচিপা উপজেলার বিভিন্ন এলাকায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন