ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

মীরসরাইয়ের অর্থনৈতিক অঞ্চলে এলাকার লোকদের আগে চাকরী হবে- ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি

প্রজন্ম মীরসরাইয়ের পুরস্কার বিতরণ ও গুণীজন সংবর্ধনা

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৫৪ পিএম

মীরসরাই সামাজিক সগঠন প্রজন্ম মীরসরাইয়ের মেধাবৃত্তি পরীক্ষা-১৮ এর পুরস্কার বিতরণ, সংবর্ধনা, শিক্ষা উপকরণ, গুণীজন সংবর্ধনা ও প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার (২২ ফেব্রুয়ারি) মীরসরাই উপজেলা অডিটোরিয়ামে দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে।
প্রজন্ম মীরসরাইয়ের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রিফাতের সঞ্চালনায় সদ্য বিদায়ী সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেন, মীরসরাই অর্থনৈতিক অঞ্চলে ৩০লক্ষ লোকের কর্মসংস্থান হবে। এই অর্থনৈতিক অঞ্চলে যখন চাকরী দেওয়া হবে তখন মীরসরাইয়ের লোকদের আগে চাকরী হবে, তারপর অন্য এলাকার লোকদের চাকরি হবে। মীরসরাইয়ের উন্নয়নের জন্য সামাজিক সংগঠনকে এগিয়ে আসতে হবে। মীরসরাই যে সকল রাস্তা এখনো পাকা হয়নি আগামী ৫বছরে এইসব রাস্তা পাকা করো দিবো। মীরসরাই উপজেলা একটি অত্যাধুনিক শহরে রূপান্তরিত হবে। মীরসরাইয়ে যে অর্থনৈতিক অঞ্চল হচ্ছে সেখানে বিশ্ববিদ্যালয় হবে, উন্নতমানের হাসপাতাল ও ফাইব স্টার হোটেল হবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন, নাহার এগ্রো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রকিবুর রহমান টুটুল, মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, মীরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, জোরারগঞ্জ মহিলা কলেজ পরিচালনা পরিষদের সভাপতি রাশেদা আক্তার মুন্নি, উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য নুরুল হুদা, প্রজন্ম মীরসরাইয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও নির্বাহী পরিচালক ইউনুছ নুরী, প্রজন্ম মীরসরাইয়ের পরিচালক তানভীর হোসেন চৌধুরী তপু ও নুরুছালাম ভূইয়াঁ ফোরকান। সবশেষে প্রধান অতিথী প্রজন্মের মেধাবৃত্তি পরীক্ষা-১৮ এর ক, খ ও গ (মাদ্রাসা) সহ ১২৩ জন কৃতি মেধাবী শিক্ষাথীর মাঝে কম্পিউটার, ক্রেস্ট, সম্মাননা পত্র তুলে দেন উপস্থিত অতিথি বৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন