বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

হরিপুরবাসী চায় দ্রুত সমাধান

ফলোআপ : ঠাকুরগাঁওয়ে বিজিবির গুলি

রুবাইয়া সুলতানা (বাণী), ঠাকুরগাঁও থেকে | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় বর্ডারগার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষে ৩ জন নিহত ও ২০ জন আহত হওয়ার ঘটনায় প্রশাসনের গঠিত কমিটির তদন্তে যাওয়া স্থগিত হয়ে গেছে। পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী গতকাল শনিবার কমিটির তদন্তে যাওয়ার কথা ছিল। আর কমিটির কাছে বক্তব্য দিতে এলাকার লোকজন ছিল অপেক্ষায়।

এ ব্যাপারে জানতে চাইলে কমিটির প্রধান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নুর কুতুবুল আলম জানান, ৭ সদস্য বিশিষ্ট কমিটির দুজন শহরের বাইরে থাকার কারণে তা স্থগিত হয়ে যায়। আগামীকাল সোমবার সকালে আমাদের তদন্ত কার্যক্রম আবার শুরু হবে বলে আশা করি।
অপরদিকে, বিজিবির মহাপরিচালক কর্তৃক গঠিত তদন্ত কমিটির তদন্তের অগ্রসরতা সম্পর্কে জানতে চাইলে সিও লে. কর্ণেল তুহিন মো. মাসুদ বলেন, তদন্ত চলছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত এ বিষয়ে কিছু বলা যাবে না।
হরিপুর এলাকায় এখনো অজানা ভীতি কাজ করছে সকলে চায় এর একটা সুষ্ঠু সমাধান। এই ঘটনায় নিহত জয়নুলের পরিবারের নাম প্রকাশে অনিচ্ছুক এক নিকট আত্মীয় জানান, তার পরিবার প্রায় বাকরুদ্ধ। সন্তান হারানোর যন্ত্রনা সহ্য হয় না তবুুও তারাও চাইছে একটি সুষ্ঠু তদন্ত। যাতে করে প্রকৃত সত্য বেরিয়ে আসে এবং জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হয়। তিনি বলেন, ‘হামরা হামার ছাওয়াল হারাইছি তাক তো আর পামনি। কিন্তু এর সঠিক বিচার হামরা সরকারেরঠে চাহি’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন