রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজধানতে হোটেল কর্মচারী খুন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

রাজধানীর ভাষানটেকে বটি দায়ের কোপে মনির হোসেন (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে ভাষানটেক প্রাইমারি স্কুলের পেছনের একটি হোটেলে এ ঘটনা ঘটে। ঘটনার পর ঘাতক শাহজালাল (৩২) পলাতক রয়েছে।

ভাষানটেক থানার ওসি মুন্সি সাব্বির আহমেদ বলেন, মনির ও শাহজালাল দু’জনই ওই হোটেলে কর্মচারী ছিল এবং তারা পরস্পরের আত্মীয়। ধারণা করা হচ্ছে, কোনো বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শাহজালাল মনিরকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে।

ওসি আরও বলেন, হত্যাকএণ্ডর প্রকৃত কারণ উদঘাটনসহ ঘাতক শাহজালালকে আটকের চেষ্টা চলছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদিকে, রাজধানীর হাজারীবাগে অটোরিকশার ধাক্কায় মনির হোসেন (৬০) নামে আরেক অটোরিকসার এক যাত্রী নিহত হয়েছেন। গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে হাজারীবাগ বেড়িবাঁধের কাছে শেখ রাসেল স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মনিরের বাড়ি মিরপুর বলে জানা গেছে।

সাইদুর রহমান নামে এক পথচারী বলেন, শেখ রাসেল স্কুলের সামনে দিয়ে মাথা বের করে একটি অটোরিকশায় করে যাচ্ছিলেন মনির। এ সময় বিপরীত দিক থেকে আসা অন্য একটি অটোরিকসা মনিরের রিকসাটিকে অতিক্রম করার সময় তার মাথায় আঘাত লাগে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন