শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অপহৃত পরীক্ষার্থী চার দিন পর উদ্ধার আটক ২

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

ঝিনাইদহ র‌্যাব-৬ অভিযান চালিয়ে মহেশপুর থেকে অপহৃত এসএসসি পরীক্ষার্থী আশরাফুজ্জামান জিসানকে উদ্ধার ও ঘটনার সাথে জড়িত অপহরণকারী তানভির আহম্মেদ এবং আব্দুল্লাহ আল নাদিম নামে দুই যুবককে গ্রেফতার করেছে। পাঁচ লাখ টাকার মুক্তিপণের দাবিতে গত মঙ্গলবার জিসানকে যশোরের চৌগাছা এলাকা থেকে অপহরণ করা হয়। গতকাল দুপুরে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার মোঃ মাসুদ আলম এ তথ্য জানান। 

তিনি বলেন গত ১৯ ফেব্রুয়ারি বিকালে চৌগাছা থেকে কোচিং করে মহেশপুরের মান্দারবাড়ীয়া ইউনিয়নের কমলাপুর গ্রামে ফিরছিলেন এসএসসি পরিক্ষার্থী মো. আশরাফুজ্জামান জিসান (১৬)। জিসান কমলাপুর গ্রামের স্কুল শিক্ষক আসাদুজ্জামান লিখনের ছেলে। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে জিসানের পিতা চৌগাছা সাধারণ ডায়েরি করেন। গত শুক্রবার বেলা ১১টার দিকে ০১৭৯২৫৭২২.. নাম্বার মোবাইল থেকে ০৫ লাখ টাকার মুক্তিপণ চেয়ে ভিকটিমের মায়ের কাছে ফোন করে।

বিষয়টি র‌্যাব-৬ কে লিখিত ভাবে জানালে গোপন সংবাদের ভিত্তিতে অপহরণকারীদের অবস্থান সনাক্ত করে খুলনার ফুলতলার বরনপাড়া থেকে সরোয়ার মোল্লার ছেলে তানভীর আহম্মেদ (১৯) কে আটক করে। পরে তার দেয়া তথ্য মতে আটক হয় যশোরের আরবপুর এলাকার মোর্শেদ মিয়ার ছেলে আব্দুল্লাহ আল নাদিম (২০)।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন